Comilla TV - The First online TV of Comilla

Comilla TV News Flash । 13 November 2018

কুমিল্লা.টিভি

প্রকাশিত : ০৭:১২ পিএম, ১৩ নভেম্বর ২০১৮ মঙ্গলবার

১.......................
বুধবার নির্বাচন কমিশনে যাবে ঐক্যফ্রন্ট
 
নির্বাচন পেছানোর দাবি নিয়ে ড. কামালের নেতৃত্বে জাতীয় ঐক্যফ্রন্ট আগামীকাল বুধবার নির্বাচন কমিশনে যাবে বলে জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। মঙ্গলবার দুপুর ১২টায় মতিঝিলে ঐক্যফ্রন্টের নেতা ড. কামাল হোসেনের চেম্বারে এই জোটের নেতাদের সঙ্গে বৈঠক শেষে সাংবাদিকদের এ কথা জানান তিনি ।্এসময় তিনি বলেন , বুধবার ১২টায় আমরা জাতীয় ঐক্যফ্রন্ট নেতা ড. কামাল হোসেনের নেতৃত্বে নির্বাচন কমিশনে যাব।
 
২...................
নির্বাচন পেছানোর সুযোগ নেই : সিইসি
 
৩০ ডিসেম্বরের পরে নির্বাচন পেছানোর কোনো সুযোগ নেই বলে জানিয়েছেন প্রধান নির্বাচন কমিশনার কে এম নুরুল হুদা। মঙ্গলবার রাজধানীর আগারগাঁওয়ে নির্বাচন ভবনে রিটার্নিং কর্মকর্তাদের ব্রিফিংকালে তিনি এ কথা বলেন। তিনি আরো বলেন, ৩০ ডিসেম্বর নির্বাচন করতে আমরা সব প্রস্তুতি সম্পন্ন করেছি। এ সময় সরকার বহাল থাকা সত্ত্বেও এবার সুষ্ঠু নির্বাচন করে নতুন ইতিহাস সৃষ্টি করা হবে বলও মন্তব্য করেন সিইসি।
 
৩.........................
রাজনৈতিক মামলায় গ্রেপ্তার না করার নির্দেশনা মানা হচ্ছে না
 
সরকার গণতন্ত্র ও নির্বাচন নিয়ে তামাশা করছে বলে অভিযোগ করে বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন , সরকারের কথা ও প্রতিশ্রুতির কোনো মিল নেই। পুলিশ সদর দপ্তর থেকে রাজনৈতিক মামলায় গ্রেপ্তার না করার নির্দেশনা থাকলেও তা মানা হচ্ছে না। মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় রাজধানীর নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে তিনি এ অভিযোগ করেন। তিনি আরো বলেন, সোমবার সকাল থেকে রাত পর্যন্ত সারাদেশে শতাধিক নেতা-কর্মীকে গ্রেপ্তার করা হয়েছে। রাজনৈতিক মামলার কোনো বিধানও আইনে নেই। 
 
৪.............................
আসিয়া বিবিকে আশ্রয় দিতে চায় কানাডা
 
সম্প্রতি পাকিস্তানে ব্লাসফেমির অভিযোগ থেকে মুক্তি পেয়েছেন খ্রিস্টান নারী আসিয়া বিবি। আসিয়াকে আশ্রয় দিতে চায় কানাডা। এ বিষয়ে পাকিস্তানের সঙ্গে আলোচনা করছে কানাডা। দেশটির প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডো এ তথ্য নিশ্চিত করেছেন। সোমবার সংবাদসংস্থা এ.এফ.পি-কে দেয়া সাক্ষাৎকারে ট্রুডো এ কথা জানান। তিনি জানিয়েছেন, তার সরকার আসিয়াকে কানাডায় নিয়ে আসার চেষ্টা করছে।তিনি বলেন, আমি মনে করিয়ে দিতে চাই, কানাডা একটি অভ্যর্থনাপূর্ণ দেশ।
 
৫.......................
জিম্বাবুয়ের ইনিংসের অর্ধেক শেষ
 
বাংলাদেশের প্রথম ইনিংসে করা রান পাহাড় তাড়া করতে নেমে অর্ধেক শেষ হয়ে গেছে জিম্বাবুয়ের প্রথম ইনিংস। তাইজুল ইসলামের ঘূর্ণিতে দিশেহারা সফরকারীরা। বল হাতে চতুর্থ শিকার ধরেছেন এই স্পিনার। বিপজ্জনক অল-রাউন্ডার সিকান্দার রাজা (০) বোল্ড হয়েছেন তার বলে। ব্রেন্ডন টেইলর অপারজিত আছেন ৪০ রানে। জিম্বাবুয়ের সংগ্রহ ৫ উইকেটে ১৩২ রান। মঙ্গলবার মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ঢাকা টেস্টের তৃতীয় দিনের শুরুতে দ্বিতীয় উইকেট হারায় জিম্বাবুয়ে।