Comilla TV - The First online TV of Comilla

স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে থানায় মামলা

ফারুক আল শারাহ:

কুমিল্লা.টিভি

প্রকাশিত : ০৭:৪১ পিএম, ১৭ এপ্রিল ২০২১ শনিবার

কুমিল্লার নাঙ্গলকোটে নবম শ্রেণীর এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে থানায় মামলা দায়ের করা হয়েছে। উপজেলার পেরিয়া ইউনিয়নের মাধবপুর গ্রামে এ ঘটনা ঘটে। ধর্ষিতার বাবা হতদরিদ্র চা দোকানদার এ ঘটনার উপযুক্ত বিচার দাবি করেন।
স্থানীয় ও মামলা সূত্রে জানা যায়, সোমবার (১২ এপ্রিল) রাত আনুমানিক ২টার দিকে ওই স্কুল ছাত্রী প্রকৃতির ডাকে সাড়া দিয়ে ঘরের বাইরে গেলে একই গ্রামের রবিউল হোসেন মজুমদারের ছেলে কাউসার মজুমদার মুখ চেপে ধরে তাদের মৎস্য প্রজেক্টের সেলো মেশিন ঘরে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। কিছুক্ষণ পর ধর্ষিতার চিৎকার শুনে তার বাবা, মা ঘটনাস্থলে গিয়ে মেয়েকে বিবস্ত্র অবস্থায় দেখতে পান। এসময় কাউসার তাদের পায়ে ধরে ক্ষমা চায়। মেয়ের ওপর এমন নির্যাতন মেনে নিতে না পারায় তারা বিষয়টি কাউসারের পরিবারকে জানালে তারা তাতে কর্নপাত করেনি।
বৃহস্পতিবার (১৫ এপ্রিল) ধর্ষিতার বাবা নাঙ্গলকোট থানায় নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা করেন।
মামলা দায়েরের পর ধর্ষকের পরিবার ৬৫ হাজার টাকায় মামলাটি নিষ্পত্তি চেষ্টা চালায় বলে বাদির অভিযোগ। কাউসারকে গ্রেফতারের মাধ্যমে দৃষ্টান্তমুলক শাস্তির দাবি জানান তিনি।
মামলার তদন্ত কর্মকর্তা এস.আই মফিজুল বলেন, মামলাটি নারী ও শিশু নির্যাতন আইনে নথিভূক্ত করে ওই স্কুল ছাত্রীর মেডিকেল পরীক্ষা সম্পন্ন হয়েছে। অভিযুক্ত আসামীকে গ্রেফতারের চেষ্টা চলছে বলে তিনি জানান।

এই বিভাগের জনপ্রিয়