Comilla TV - The First online TV of Comilla

লেবানন শাখা শ্রমিকদলের পূর্ণাঙ্গ কমিটি গঠন

রিপোর্ট : জুয়েল রানা

কুমিল্লা.টিভি

প্রকাশিত : ১০:৫৭ পিএম, ২৫ মে ২০১৮ শুক্রবার

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র সহযোগী অঙ্গ সংগঠন শ্রমিকদলের পূর্ণাঙ্গ কমিটি গঠন উপলক্ষে আলোচনা সভা ,ইফতার পার্টি ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

গত রবিবার সন্ধ্যায় লেবানন শ্রমিকদল কেন্দ্রীয় কমিটির উদ্যোগে শৈফাতের একটি বাংলোতে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠত হয়।

ইফতার পরবর্তি সংক্ষিপ্ত আলোচনায় অন্যান্যদের মধ্যে শুভেচ্ছা বক্তব্য রাখেন, নবগঠিত কমিটির সাংগঠনিক সম্পাদক মো. আসাদুর রহমান (আসাদ), সাধারণ সম্পাদক সোহেল আহমেদ পলাশ, সিনিয়র সহ-সভাপতি মো. পাপ্পু বেপারী, লেবানন যুবদল শাখার সিনিয়র সহ-সভাপতি আব্দুল করিম, লেবানন কেন্দ্রীয় বিএনপি’র প্রচার সম্পাদক মো. ইকবাল হোসেন ভূঁইয়া, যুগ্ম সাধারণ সম্পাদক মুজিবুর রহমান মুজিব, কেন্দ্রীয় বিএনপি’র উপদেষ্টা আবু তাহের মিয়া, খোরশেদ আলম, মো. মানিক মোল্লা, তাজুল ইসলাম, কাউসার আলম, ভাসানী মোল্লা, লেবানন বিএনপি’র সভাপতি মফিজুল ইসলাম বাবু এবং সমাপনী বক্তব্য রাখেন সংগঠনের নবগঠিত কমিটির সভাপতি মো. দিদার খাঁন।

এসময় প্রধান অতিথির বক্তব্যে কেন্দ্রীয় বিএনপির সভাপতি মফিজুল ইসলাম বাবু বলেন, শ্রমিকদলের যে কমিটি আজ অনুমোদন দেওয়া হল তাদের সাংগঠনিক কর্মকান্ডেই তারা প্রমাণ করবে শ্রমিকদল বিএনপির একটি হাতিয়ার।

তিনি , বিএনপি কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকে নবগঠিত শ্রমিকদল কমিটির সকল সদস্যদেরকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

এছাড়া বৈরুত দূতাবাসের মান্যবর রাষ্ট্রদূত আব্দুল মোতালেব সরকারের ভূয়সী প্রশংসা করে তিনি বলেন, একজন প্রবাসীবান্ধব ও জনবান্ধব রাষ্ট্রদূত হিসেবে আব্দুল মোতালেব সরকারের কোন তুলনা নেই। যেহেতু আপনারা শ্রমিক আর শ্রমিকদল করেন আপনাদের ভালমন্দ যেকোনো সমস্যা সরাসরিভাবে মান্যবর রাষ্ট্রদূত মহোদয়কে অবগত করবেন। তিনিই আপনাদের সমস্যার সঠিক সমাধান দিবেন।

লেবানন কেন্দ্রীয় শ্রমিকদলের নবগঠিত কমিটির সভাপতি মো. দিদার খাঁনের সভাপতিত্বে এবং যুবদলের সিনিয়র সহ-সভাপতি আবদুল করিম ও যুগ্ম সাধারণ সম্পাদক মজিবুল হকের সঞ্চালনায়, এতে প্রধান অতিথি ছিলেন লেবানন কেন্দ্রীয় বিএনপির সভাপতি মফিজুল ইসলাম বাবু, বিশেষ অতিথি ছিলেন, কেন্দ্রীয় বিএনপির উপদেষ্টা মো. মানিক মোল্লা, আবু তাহের মিয়া, খোরশেদ আলম, তাজুল ইসলাম, কাউসার আলম, ভাসানী মোল্লা, লেবানন কেন্দ্রীয় বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক মুজিবুর রহমান মুজিব, প্রচার সম্পাদক ইকবাল হোসেন ভূঁইয়া, বিএনপি আলবস্তা শাখা কমিটির সভাপতি সোহেল মিয়া, লেবানন যুবদলের সিনিয়র সহ-সভাপতি আব্দুল করিম প্রমুখ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, বিশেষ অতিথি হিসেবে লেবানন কেন্দ্রীয় বিএনপির সাধারণ সম্পাদক জাকির হোসেন জাকিরের নাম ব্যানারে থাকলেও তিনি উক্ত আলোচনা সভায় অংশগ্রহণ করেননি। বরং শ্রমিকদল কমিটিকে অনুষ্ঠান করার দিনক্ষণ ধার্য্য করে দিয়ে অনুষ্ঠান আরম্ভ হওয়ার ঠিক চার ঘন্টা পূর্বে কেন্দ্রীয় বিএনপি’র হোয়াটসঅ্যাপ গ্রুপে ভয়েজের মাধ্যমে তিনি তা উড্রো করে নিয়েছেন বলে জানিয়ে দেন। যা বিএনপির বিভিন্ন মহলে নেতাকর্মীদের মধ্যে কৌতূহলের জন্ম দিয়েছে