Comilla TV - The First online TV of Comilla

মালয়েশিয়াস্থ দাউদকান্দি-মেঘনা ইয়ুথ কমিউনিটির ইফতার মাহফিল অনুষ্ঠি

রিপোর্ট : ওমর ফারুক মিয়াজী

কুমিল্লা.টিভি

প্রকাশিত : ০৯:০৮ পিএম, ২৯ মে ২০১৮ মঙ্গলবার

পবিত্র রমজান উপলক্ষে মালয়েশিয়াস্থ দাউদকান্দি-মেঘনা ইয়ুথ কমিউনিটির উদ্যোগে রবিবার কুয়ালালামপুরের একটি রেস্তোরাঁয় দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সংগঠনের সভাপতি জালাল উদ্দিন সেলিমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আমান উল্লাহ আমানের পরিচালনায় এতে প্রধান অতিথি ছিলেন, মালয়েশিয়া বাংলাদেশ গার্মেন্টস ট্রেডার্স এ্যাসোসিয়েশনের সভাপতি আলহাজ মার্শাল পাভেল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, যুবলীগ নেতা মনছুর আল বাশার সোহেল, রেজাউল করিম।

এছাড়াও উপস্থিত ছিলেন, রিগান, রুহুল আমিন, জাকারিয়া, জহিরুল ইসলাম, সালাউদ্দিন, মোরশেদ, আজিজুল হক, রুবেল, ওলি আহমেদসহ দাউদকান্দি-মেঘনার মালয়েশিয়ায় বসবাসরত প্রবাসী বাংলাদেশী ও বিভিন্ন সংগঠনের প্রবাসী বাঙালিরা এতে অংশগ্রহণ করেন। ইফতার পূর্ব আলোচনায় বক্তারা রমজানের প্রকৃত তাৎপর্য রক্ষার্থে দেশের গরীব-দুস্থদের মাঝে সমাজের বিত্তবানদের যাকাতের অর্থ প্রদানের আহ্বান জানান।

আলোচনা শেষে ইফতারের পুর্বে দাউদকান্দির কৃতি সন্তান, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রতিরক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও কুমিল্লা-১ দাউদকান্দি-মেঘনা) আসনের সংসদ সদস্য মেজর জেনারেল (অব:) মো: সুবিদ আলী ভূঁইয়া এমপি’র সুস্বাস্থ্য ও দীর্ঘায়ূ কামনা করে এবং কুমিল্লা জেলার শ্রেষ্ঠ উপজেলা পরিষদ চেয়ারম্যান ও দাউদকান্দি উপজেলা পরিষদের চেয়ারম্যান মেজর মোহাম্মদ আলী (অব:) এর ভবিষ্যত রাজনৈতিক সাফল্য কামনা করে বিশেষ মোনাজাত করেন মালয়েশিয়াস্থ দাউদকান্দি-মেঘনা ইয়োথ কমিউনিটির সভাপতি জালাল উদ্দিন সেলিম।

এসময় সাধারণ সম্পাদক বলেন, জননেত্রী শেখ হাসিনার সালাম নিন নৌকা মাকায় ভোট দিন, সুবিদ আলী ভূঁইয়ার সালাম নিন নৌকা মাকায় ভোট দিন। মেজর মো. আলীর সালাম নিন নৌকা মাকায় ভোট দিন। আবদুস সালাম ভাইয়ের সালাম নিন নৌকা মাকায় ভোট দিন।