Comilla TV - The First online TV of Comilla

ব্রাহ্মণপাড়ায় মাদক ব্যবসায়ী ও মাদকসেবীসহ গ্রেফতার ৫

কুমিল্লা.টিভি

প্রকাশিত : ০৪:৫০ পিএম, ১৪ নভেম্বর ২০১৮ বুধবার

ব্রাহ্মণপাড়ায় ইয়াবা ট্যাবলেট পাচারকালে মোঃ জসিম উদ্দিন নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে জেল হাজতে পাঠিয়েছে পুলিশ। সোমবার উপজেলার বাগড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। এসময় পুলিশ তার কাছ থেকে ২ হাজার পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে। গ্রেফতারকৃত মোঃ জসিম উদ্দিন দেবিদ্বার উপজেলার সংচাইল গ্রামের বাসিন্দা।

বিষয়টি নিশ্চিত করেছেন থানা অফিসার ইনচার্জ সৈয়দ আবু মোঃ শাহজাহান কবির। তিনি জানান , ১২ নভেম্বর দুপুরে ব্রাহ্মণপাড়া থানার এস আই মোঃ বাবুল হোসেন , এস আই আব্দুল কুদ্দুস ও এএস আই মোঃ গিয়াস উদ্দিন গোপন সংবাদের ভিত্তিতে ফোর্স সহ উপজেলার শশীদল ইউনিয়নের বাগড়া দক্ষিণ বাজার এলাকায় অভিযান পরিচালনা করে মোঃ জসিম উদ্দিন’কে গ্রেফতার করে। এসময় তার দেহ তল্লাশি করে ইয়াবা ট্যাবলেট ভর্তি নীল পলিথিনের ১০ টি প্যাকেট উদ্ধার করে। যার প্রতিটি প্যাকেটে ২শ পিচ করে মোট ২ হাজার পিচ ইয়াবা ট্যাবলেট ছিল। পরে এস আই মোঃ বাবুল হোসেন বাদী হয়ে থানায় একটি মাদক আইনে মামলা দায়ের করে।

অপর দিকে একই দিনে থানার এস আই যুযুৎসু যশ চাকমা , এস আই রাজু আহাম্মেদ ও এএস আই মোঃ গিয়াস উদ্দিন গোপন সংবাদের ভিত্তিতে ফোর্স সহ অভিযান পরিচালনা করে উপজেলা গোপাল নগর এলাকা হতে মোঃ মাজাহারুল ইসলাম সাকিল , মোঃ রোমান মিয়াজী এবং আবু কাউসার নামের ৩ মাদক সেবীকে গ্রেফতার করে। তারা সকলেই ব্রাহ্মণপাড়া উপজেলার গোপালনগর , বেজুরা ও সদর ইউনিয়নের নন্দীপাড়া গ্রামের বাসিন্দা।

এছাড়া একই দিনে থানার এ এস আই মোঃ গিয়াস উদ্দিন গোপন সংবাদের ভিত্তিতে ফোর্স সহ অভিযান পরিচালনা করে উপজেলা দক্ষিণ তেতাভূমি গ্রামের সোহেলকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত সোহেল বুড়িচং থানার একটি মাদক মামলার ওয়ারেন্ট ভুক্ত পলাতক আসামী। পরে গ্রেফতারকৃত আসামীদের মঙ্গলবার সকালে কুমিল্লা জেল হাজতে পাঠানো হয়েছে।

ব্রাহ্মণপাড়া থেকে আনোয়ারুল ইসলামের তথ্যচিত্রে
ডেস্ক রিপোর্ট
কুমিল্লা ডট টিভি