Comilla TV - The First online TV of Comilla

ব্রাহ্মণপাড়ায় দীর্ঘদিনের ভয়াবহ যানজট নিরশনে মাঠে নামল আইনশৃংখলা ক

রিপোর্ট : ফারুক আহাম্মদ

কুমিল্লা.টিভি

প্রকাশিত : ১১:০৬ পিএম, ১১ জুন ২০১৮ সোমবার

কুমিল্লা-মীরপুর সড়কের ব্রাহ্মণপাড়া সিএনজি অটোরিক্সা স্ট্যান্ডের দীর্ঘদিনের যানজট ভয়াবহ আকার ধারন করেছে। যানজট নিরশনে উপজেলা প্রশাসন, পুলিশ বাহিনী, সাংবাদিক ও এলাকার সুশীল সমাজ পরিবহন শ্রমিকদের সাথে দফায় দফায় বৈঠক করেও এর প্রতিকার পাচ্ছেন না।

ফলে বাধ্য হয়ে আজ সোমবার সকালে উপজেলা মাসিক আইনশৃংখলা সভায় বিষয়টি আলোচনা হয়। এরপর সভার সিদ্ধান্ত অনুযায়ী আইনশৃংখলা কমিটির সভাপতি উপজেলা নির্বাহী অফিসার মোঃ জহিরুল হক-এর নেতৃত্বে সহকারি কমিশশনার (ভূমি) ও থানার অফিসার ইনচার্জ (ওসি) অটোরিক্সা স্ট্যান্ড পরিদর্শন করেন।

এসময় কমিটির সদস্যবৃন্দদের পক্ষে উপজেলা নির্বাহী অফিসার উপস্থিত পরিবহণ শ্রমিকদের সামনে ব্রাহ্মণপাড়া-দুলালপুর-সিদলাই সড়কের সিএনজি অটোরিক্সা ও ইজিবাইককে উপজেলা খাদ্য গুদামের সামনে; বড়ধুশিয়া-চান্দলা সড়কের গাড়ীগুলোকে ব্রাহ্মণপাড়া খেলার মাঠের পশ্চিম পাশে এবং কুমিল্লাগামী গাড়ীগুলোকে হাজী মার্কেট সংলগ্ন সড়কের পাশ থেকে ছেড়ে যাবার নির্দেশ দেন।


নির্দেশনা অনুযায়ী যেসকল সিএনজি অটোরিক্সা ও ইজিবাইক নির্দিষ্ট স্থান থেকে ছেড়ে যাবে না ভ্রাম্যমান আদালতের মাধ্যমে তাদের বিরুদ্ধে আইনী ব্যবস্থা নেয়া হবে বলে জানানো হয়।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান তাহমিনা হক পপি, ইউপি চেয়ারম্যান প্রধান শিক্ষক মোস্তফা সারোয়ার খান, ইউপি চেয়ারম্যান সুলতান আহাম্মদ, ইউপি চেয়ারম্যান হাজী জসিম উদ্দিন, প্রেসক্লাবের সভাপতি সৈয়দ আহাম্মদ লাভলুসহ উপজেলা আইনশৃংখলা কমিটির সদস্যবৃন্দ।