Comilla TV - The First online TV of Comilla

বুড়িচংয়ে গরুর মাংসের উপর অাল্লাহ`র নাম দেখে উৎসুক মানুষের ভীড়

কুমিল্লা.টিভি

প্রকাশিত : ০৪:৫৬ পিএম, ১৪ নভেম্বর ২০১৮ বুধবার

আর নয় বাল্য বিয়ে , এগিয়ে যাও স্বপ্ন নিয়ে এই স্লোগানকে সামনে রেখে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে মাদক, বাল্য বিবাহ ও ইভটিজিং রোধকল্পে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সেভ দ্যা সিস্টার্স নামক কিশোরী কল্যাণমূলক সংগঠনের আয়োজনে ও অতিরিক্ত পুলিশ সুপারের কার্যালয় নবীনগরের সহযোগিতায় বুধবার দুপুরে নবীনগর মহিলা কলেজে সভাটি অনুষ্ঠিত হয়।

এসময় কলেজের অধ্যক্ষ কান্তি কুমার ভট্টাচার্যের সভাপতিত্বে ও সংগঠনের সভাপতি মো. নেয়ামত উল্লার সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন - নবীনগর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার চিত্ত রঞ্জন পাল।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন - উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা ইসলাম আল হাজীব, সেভ দ্যা সিস্টার্স এর উপদেষ্টা ও নবীনগর মহিলা কলেজের প্রভাষক মমতাজ বেগম, নবীনগর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) রাজু আহমেদ, মুক্তিযোদ্ধার সন্তান কমান্ড কমিটি নবীনগর উপজেলা শাখার যুগ্ম-সাধারণ সম্পাদক আবু কাউছার সহ আরো অনেকে।

এছাড়া উপস্থিত ছিলেন - সেভ দ্যা সিস্টার্স এর ছাত্রী কল্যাণ সম্পাদক ইভা আক্তার, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক সম্পাদক জান্নাতুল ফেরদৌস সহ আরো অনেকে। পরে সেভ দ্যা সিস্টার্স এর মহিলা কলেজ শাখা কমিটি গঠন করা হয়।

নবীনগর থেকে নেয়ামত উল্লাহ’র তথ্যচিত্রে
ডেস্ক রিপোর্ট
কুমিল্লা ডট টিভি