Comilla TV - The First online TV of Comilla

নবীনগরে দু’জন খুন

কুমিল্লা টিভি ডেস্ক

কুমিল্লা.টিভি

প্রকাশিত : ০৭:২২ পিএম, ২২ অক্টোবর ২০২০ বৃহস্পতিবার

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলায় বৃহস্পতিবার পৃথক ঘটনায় দু’জন খুন হয়েছেন।

তারা হলেন, রতনপুর গ্রামের সজীব মিয়া (৪০) ও নবীনগর পৌর এলাকার ভোলাচং গ্রামের হোসেন মিয়া (৫০)। পুলিশ তাদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

জানা যায়, সজীব মিয়া গতকাল বুধবার রাতে বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেননি। পরে আজ ভোরে রতনপুর পূর্ব পাড়া চকবাজারের পার্শ্ববর্তী জনৈক হাওলাদারের পুকুরের দক্ষিণ পশ্চিম কোনায় তার রক্তাক্ত মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা। পরে পুলিশকে খবর দিয়ে তারা ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে।

অন্যদিকে, বিদেশ ফেরত নবীনগর পৌরসভার ৯নং ওয়ার্ড ভোলাচং গ্রামের হোসেন মিয়া গতকাল বুধবার সন্ধ্যায় স্ত্রীর সাথে কথা কাটাকাটির একপর্যায়ে শাশুড়ি পাতিল দিয়ে আঘাত করলে গুরুতর অসুস্থ হয়ে পড়েন।
পরে পরিবারের লোকজন নবীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে রেফার করা হয়। পরে জেলা সদর হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

নবীনগর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মকবুল হোসেন জানান, দুটি মৃতদেহ ইতোমধ্যে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। খুনের ঘটনায় পুলিশ মাঠে কাজ করছে।