Comilla TV - The First online TV of Comilla

দাউদকান্দিতে মহাসড়ক অবরোধ

কুমিল্লা টিভি ডেস্ক

কুমিল্লা.টিভি

প্রকাশিত : ০৭:১৩ পিএম, ১৫ মার্চ ২০২১ সোমবার | আপডেট: ০৮:৫৪ পিএম, ১৫ মার্চ ২০২১ সোমবার

 

 

আজ ১৫ মার্চ সোমবার দুপুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দাউদকান্দির গৌরীপুর পেন্নাই বাসষ্ট্যান্ডে নিখোঁজ ব্যবসায়ী সাইফুল ইসলামের সন্ধানের দাবিতে অবরোধ, মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেন তার পরিবারের সদস্য ও এলাকাবাসীরা। পরে তারা ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধ করে নিখোঁজ সাইফুল ইসলামের সন্ধান এবং আসামীদের গ্রেফতারের দাবি জানান প্রশাসনের কাছে। এতে মহাসড়কের উভয় পাশে তীব্র যানজট সৃষ্টি হয়। চরম ভোগান্তী পোহাতে হয় যাত্রীদের। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গত বছরের ২৪ সেপ্টেম্বর বৃহস্পতিবার দিন দুপুর পৌনে ৩ টায় গৌরীপুর বাসষ্ট্যান্ডের মতলব সড়কের সামনে থেকে ডিবি পরিচয়ে চার জন অজ্ঞাত ব্যক্তি ব্যবসায়ী সাইফুল ইসলামকে হ্যান্ডকাপ পরিয়ে মাইক্রোবাসে তুলে নিয়ে চলে যায়।

পরে তার পরিবারের সদস্যরা ডিবি,র্াব কার্যালয় সহ বিভিন্ন থানায় খোঁজে না পেয়ে তার বড় ভাই মো: জহিরুল ইসলাম ২৫ সেপ্টেম্বর দাউদকান্দি মডেল থানায় অভিযোগ দায়ের করেন। পরবর্তীতে মামলা হলে পিবিআই এর কাছে তা হস্তান্তর করা হয়। নিখোঁজ সাইফুল ইসলাম দাউদকান্দি উপজেলার গৌরীপুর ইউনিয়নের পেন্নাই গ্রামের মৃত আবু ছিদ্দিকের ছেলে। এদিকে সাইফুল ইসলামের মা জাহানারা বেগম, স্ত্রী ফাতেমা ইসলাম শিমলা, বড় ভাই মো: জহিরুল ইসলাম, মো: জাকির হোসেন ও বড় বোন হাজেরা আক্তার ইভা দ্রুত তাকে খোঁজে বের করার অনুরোধ জানান। অবরোধের সংবাদে পেয়ে ঘটনাস্থলে বিপুল সংখ্যক আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা ছুটে আসেন।

দাউদকান্দি হাইওয়ে ওসি মোঃ জহিরুল ইসলাম জহির জানান, মহাসড়কে মানববন্ধন ও অবরোধের কারণে কিছুক্ষনের যানজটের সৃষ্টি হয়। তবে প্রশাসনের ও হাইওয়ে পুলিশের তৎপরতায় তা দ্রুত স্বাভাবিক অবস্থায় যানবাহন চলাচল করে। দাউদকান্দি সরকারের সিনিয়র সহকারী পুলিশ সুপার মোহাম্মদ জুয়েল রানা জানান,মহাসড়কে অবরোধের খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে যাই এবং বিক্ষুব্ধ লোকজন কে মহাসড়ক থেকে সরিয়ে নেওয়া হয়। নিখোঁজ ব্যবসায়ীর মামলা কি পিআইবি`তে থাকায় এ ব্যাপারে আমি বিস্তারিত বলতে পারছিনা। তবে বিষয়টি যাতে দ্রুত রহস্য উদঘাটনের জন্য আমরা সর্বোচ্চ চেষ্টা করব।