Comilla TV - The First online TV of Comilla

৪নম্বর ওয়ার্ড আ.লীগ ও সহযোগী সংগঠনের কার্যালয় উদ্বোধন

কুমিল্লা.টিভি

প্রকাশিত : ১২:০২ এএম, ১৭ নভেম্বর ২০১৮ শনিবার

মতলব উত্তর উপজেলার কলণাকান্দা ইউনিয়নের ৪নম্বর ওয়ার্ড আ’লীগ ও সহযোগী সংগঠনের কার্যালয় উদ্বোধন করা হয়েছে। ফিতা কেটে উদ্বোধন করেন- দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রীর বড় ছেলে কেন্দ্রীয় আ’লীগ নেতা সাজেদুল হোসেন চৌধুরী দিপু।
 
শুক্রবার বিকেলে পশ্চিম হানিরপাড়ে ইউপি সদস্য ও উপজেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম আহ্বায়ক মো. মাহফুজ সরকারের সার্বিক ব্যবস্থাপনায় এ কার্যালয়টি নির্মিত হয়।
 
আ.লীগ নেতা ফজলুল হক সরকারের সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন- দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রীর বড় ছেলে কেন্দ্রীয় আওয়ামীলীগ নেতা সাজেদুল হোসেন চৌধুরী দিপু।
 
সাজেদুল হোসেন চৌধুরী দিপু বলেন , যুবসমাজ ও তরুণ সমাজের অকৃৃত্রিম ভালোবাসায় এবং মুরব্বীসহ সকলের দোয়ায় আজ আমি জাতির জনক বঙ্গবন্ধুুর আদর্শ লালন করে আমার বাবার দেশ প্রেমের আদর্শ অনুসরণ করে রাজনৈতিক ভাবে মাঠে আছি এবং ভবিষ্যতেও থাকবো। মতলব উত্তর-মতলব দক্ষিণ উপজেলার মানুষের সেবায় নিজে ও আমার পরিবার সর্বদা কাজ করে যাচ্ছি। মতলবের উন্নয়নে সর্বদা হাসি মুখে কাজ করে যাবো। আগামী নির্বাচনে শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় বসাতে হবে। এজন্য সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। দেশে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ও মানুষের মুখে হাসি ফোটাতে শেখ হাসিনাকে পুনরায় প্রধানমন্ত্রী করতে হবে।
 
মতলব থেকে মনিরুল ইসলাম মনিরের তথ্যচিত্রে
ডেস্ক রিপোর্ট
কুমিল্লা ডট টিভি