Comilla TV - The First online TV of Comilla

হোমনা পৌর মেয়রের বিরুদ্ধে প্রোপাগান্ডা ছড়াচ্ছে একটি চক্র

মো. তপন সরকার, হোমনা কুমিল্লা

কুমিল্লা.টিভি

প্রকাশিত : ০৮:১৩ পিএম, ৬ জানুয়ারি ২০২১ বুধবার

কুমিল্লার হোমনা উপজেলা পৌরসভা নির্বাচনকে সামনে রেখে তফসিল ঘোষনার হওয়ার পর পরই পৌর মেয়র এ্যাডভোকেট নজরুল ইসলামের জনপ্রিয়তায় ও উন্নয়ন মূলক প্রকল্প বাস্তবায়ন দেখে ঈর্ষান্বিত হয়ে একটি চক্র ফায়দা লুটতে সামাজিক যোগাযোগ মাধ্যম ও বিভিন্ন প্রিন্ট মিডিয়ায় বিজ্ঞাপন দিয়ে প্রোপাগান্ডা ছড়াচ্ছে।

শুধু তাই না এ্যাডভোকেট নজরুল ইসলামকে রাজাকারের নাতী বলেও তকমা দিয়ে আসছে ওই চক্রটি। আজ বুধবার হোমনা পৌর এলাকা ঘুরে উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ ও বিভিন্ন পর্যায়ের লোকজনের সাথে কথা বলে জানাযায়, এ্যাডভোকেট নজরুল ইসলাম ছাত্র জীবন থেকেই আওয়ামীলীগের রাজনীতি করে আসছে তিনি বর্তমানে হোমনা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও কেন্দ্রীয় সেচ্ছাসেব লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য। গত নির্বাচনে তিনি বাংলাদেশ আওয়ামীলীগ থেকে নৌকার টিকেট নিয়ে বিপুল ভোটে পৌর মেয়র নির্বাচিত হয়েছেন।

পৌর এলাকাবাসী জানান, মো. নজরুল মেয়র নির্বাচিত হওয়ার পর পৌরসভার উন্নয়ন দৃশ্যমান অতিতে কোন মেয়র এমন উন্নয়ন করেনি। তিনি সরকারের ভাবমূর্তি উজ্জল করতে এবং মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ভিশন ২০৪১ বাস্তবায়নের লক্ষে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।

এছাড়াও একাদশ জাতীয় সংসদ নির্বাচনেও তিনি দলীয় প্রার্থীর পক্ষে রাতদিন পরিশ্রম করেছেন এছাড়াও মহামারী করোনা ভাইরাস থেকে পৌরবাসীকে নিরাপদে রাখতে দিন রাত জনসচেতনতা মূলক প্রচার প্রচারনা ছিল চোখে পরার মত।

এছাড়া সরকারের বরাদ্ধ দেয়া ত্রানের বাহিরেও নিজের ব্যক্তিগত ফান্ড থেকে কর্মহীনদের মাঝে আর্থিক সহায়তা প্রদান করেন।

এদিকে পৌর এলাকাবাসী ক্ষোভ প্রকাশ করে বলেন, আজ যারা এ্যাডভোকেট নজরুলকে রাজাকারের নাতী বলে আখ্যা দিয়ে অপপ্রচার করছে এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

পৌর এলাকাবাসী আরো জানান, আমাদের বর্তামান মেয়র হোমনা পৌরসভার ৯টি ওয়ার্ডের মধ্যে রাস্তা পাকাঘাট স্কুল কলেজ মসজিদ মন্দির বয়স্ক ভাতা বিধবা ভাতা প্রতিবন্ধী ভাতাসহ এমন কোন সেক্টর নেই যে সরকারের উন্নয়নের ছোয়া লাগেনি। তিনি এবারও দলীয় মনোনয়ন দেয়া হলে তিনি বিপুল ভোটে নির্বাচিত হবেন ও অসমাপ্ত কাজ গুলো সমাপ্ত করতে পারবেন বলেন জানান।

পৌরসভা খবর নিয়ে জানা যায়, পৌরসভার ৯টি ওয়ার্ডে বিভিন্ন প্রকল্পের মাধম্যে মোট ২৭,৪৫,৫৪,২৪৫ সাতাইশ কোটি পয়তাল্লিশ লাখ চৌয়ান্ন হাজার দুই শত পয়তাল্লিশ টাকার কাজ করেছেন।

এবিষয়ে এ্যাডভোকেট নজরুল মুঠোফোনে জানান, আমার উন্নয়ন মূলক কর্মকান্ড ও জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে একটি চক্র আমার বিরুদ্ধে প্রতিনিয়ত বিভিন্ন সামাজিক মাধ্যমে মিথ্যা অপবাদ দিচ্ছে ও প্রচার প্রচারণা চালিয়ে আসছে।

এই বিভাগের জনপ্রিয়