Comilla TV - The First online TV of Comilla

হোমনায় লুডু খেলায় বাজি ধরা নিয়ে দু`ই জুয়ারীর দ্বন্দ্ব , আটক ১

ওমর ফারুক মিয়ীজী

কুমিল্লা.টিভি

প্রকাশিত : ০৭:০১ পিএম, ৭ নভেম্বর ২০২০ শনিবার

 

কুমিল্লার হোমনায় মোবাইলে লুডু খেলার বাজির টাকা না পেয়ে তামিম নামের(১৮) এক যুবকের উপর এসিড নিক্ষেপ করেছে মো. সবুজ মিয়া (২৩) নামের এক স্বর্ণকারের বিরুদ্ধে। পরে এলাকাবাসি স্বর্ণকারকে আটক করে পুলিশে সোপর্দ করেছে এবং তামিম কে হোমনা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আজ শনিবার বিকেলে দিকে হোমনা পৌরসভার ৯ নং ওয়ার্ডের লটিয়া গ্রামে এ ঘটনা ঘটে। এসিড আক্রান্ত তামিম লটিয়া গ্রামের সাধন মিয়ার ছেলে। আর স্বর্ণকার সবুজ মিয়া(২৩) উপজেলার নিলখী স্বর্ণকার পাড়ার রেকমত আলীর ছেলে।

এলাকাবাসি জানায়, নিলখী স্বর্ণকার পাড়ার রেকমত আলীর ছেলে সবুজ মিয়া লটিয়া গ্রামে স্বর্ণের দোকান চালায় । সে প্রতিদিন মোবাইলে বাজি ধরে লুডু খেলে। আজ পাচশত টাকা বাজিতে তামিম মিয়ার সাথে লুডু খেলায় জিতে যায় । কিন্ত তামিম বাজির টাকা না দেয়ায় এদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। এক পর্যায়ে সবুজ মিয়া তার দোকান থেকে এসিড এনে তামিমের উপর নিক্ষেপ করে।
এ বিষয়ে ওসি মো আবুল কায়েস আকন্দ জানান, হোমনা থানার এস আই সেকান্দর মোল্লা ঘটনাস্থল পরিদর্শণ করেছে। স্বর্ণকার সবুজ মিয়াকে আটক করে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। মোবাইল লুডু খেলার টাকা না দেয়ায় সে এসিড নিক্ষেপ করেছে বলে স্বীকার করেছে। এ বিষয়ে এখনও কোন লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 

এই বিভাগের জনপ্রিয়