Comilla TV - The First online TV of Comilla

সারাদেশে সাংবাদিক হত্যা-হামলার প্রতিবাদে চাঁদপুরে মানববন্ধন

কুমিল্লা টিভি ডেস্ক

কুমিল্লা.টিভি

প্রকাশিত : ০৮:২৩ পিএম, ৯ সেপ্টেম্বর ২০২০ বুধবার

অতি সম্প্রতি কক্সবাজারে সময় টিভির রিপোর্টার সুজাউদ্দীন রুবেলের ওপর হামলা ও ঢাকার ধামরাইয়ে বিজয়টিভির প্রতিনিধি জুলহাসউদ্দিনকে হত্যা এবং দেশের বিভিন্নস্থানে সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে চাঁদপুরে ঘন্টাব্যাপী মানববন্ধন করেছেন গণমাধ্যমকর্মীরা।

বুধবার (৯ সেপ্টেম্বর) বেলা ১১টা থেকে দুপুর ১২টা পর্যন্ত চাঁদপুর প্রেসক্লাবের সামনে ঘণ্টাব্যাপী এ মানববন্ধন কর্মসূচি পালিত হয়।

চাঁদপুর প্রেসক্লাব ও টেলিভিশন সাংবাদিক ফোরামের যৌথ আয়োজনে এই মানববন্ধনে বক্তব্য রাখেন, চাঁদপুর প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি গিয়াসউদ্দিন মিলন, সাধারণ সম্পাদক এএইচএম আহসানউল্লাহ, টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি আল ইমরান শোভন, সাধারণ সম্পাদক রিয়াদ ফেরদৌস, সাংবাদিক গোলাম বিকরিয়া জীবন, ফারুক আহম্মদ, শহীদ পাটোয়ারী, ইকবাল হোসেন পাটোয়ারী, শরীফ চৌধুরী, লক্ষ্মণ চন্দ্র সূত্রধর, রহিম বাদশা, কাদের পলাশ, বিএম হান্নান, সোহেল রুশদী, আব্দুল আউয়াল রুবেল, জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ সম্পাদক অ্যাডভোকেট জিল্লুর রহমান জুয়েল প্রমুখ।

এছাড়া প্রেসক্লাব ও টেলিভিশন সাংবাদিক নেতৃবৃন্দ ছাড়াও মানববন্ধনে সংহতি জানিয়ে বক্তব্য রাখেন চাঁদপুরের নাগরিক ও সুশীল সমাজের প্রতিনিধিরা।

এসময় বক্তারা, কক্সবাজারে সাংবাদিক রুবেলের ওপর যারা হামলা করেছে এবং ধামরাইয়ে জুলহাসকে যারা হত্যা করেছে তাদের খুঁজে বের করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

 

বক্তারা আরো বলেন, সাংবাদিকরা গণমানুষের কথা বলেন, সরকারের উন্নয়ন ও নানা অসঙ্গতি তুলে ধরেন এতে জীবনের ঝুঁকি আছে জেনেও তারা সন্ত্রাসীদের বিরুদ্ধে সোচ্চার থাকেন। এ পরিস্থিতিতে সারাদেশের সাংবাদিকদের নীতিগত স্বার্থ রক্ষায় সবাইকে এক সারিতে এসে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানানো হয়।

 

এই বিভাগের জনপ্রিয়