Comilla TV - The First online TV of Comilla

সরাইলে বিদ্যুৎস্পর্শে শ্রমিকের মৃত্যু

কুমিল্লা টিভি ডেস্ক

কুমিল্লা.টিভি

প্রকাশিত : ০৮:২১ পিএম, ২ নভেম্বর ২০২০ সোমবার

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে নারিকেল গাছ পরিষ্কার করতে গিয়ে বিদ্যুতের তারে জড়িয়ে মৃত্যু হলো শ্রমিক সুমন মিয়ার (৪০)। সোমবার (২ নভেম্বর) দুপুরে উপজেলার পাকশিমুল ইউনিয়নের পাকশিমুল গ্রামের বড়পাড়ায় ঘটে এই মর্মান্তিকতা। পুলিশ মরদেহ উদ্ধার করে পাঠিয়েছে মর্গে।


নিহতের পরিবার, এলাকাবাসী এবং পুলিশ সূত্রে জানা যায়, নিহত সুমন মিয়া নোয়াখালী জেলা এলাকার লক্ষীপুর গ্রামের মনির মিয়ার পুত্র। পেশায় একজন শ্রমিক। সে পাকশিমুল গ্রামে বিয়ে করে ঘরজামাই হিসেবে ওই গ্রামেই বসবাস করে শ্রমিকের কাজ করতো। সোমবার দুুপুরে সুমন মিয়া পাকশিমুল গ্রামের রমজান আলীর বাড়িতে নারিকেল গাছ পরিষ্কার করতে যায়। গাছে ওঠে পরিস্কারের কাজ করাকালে অকস্মাৎ গাছটির পাশে দিয়ে যাওয়া বিদ্যুতের তারে জড়িয়ে ঘটনাস্থলেই মারা যায়। ঘটনার খবর পেয়ে সরাইল থানা পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠায়।


সরাইল থানার উপ-পরিদর্শক (এসআই) সৈয়দ আশরাফ উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, `খবর পেয়ে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে অভিযোগ পেলে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।`