Comilla TV - The First online TV of Comilla

লাকসামে ডাকাতির প্রস্তুতিকালে ৬ ডাকাত আটক

ফারুক আল শারাহ

কুমিল্লা.টিভি

প্রকাশিত : ০২:৪২ পিএম, ২২ অক্টোবর ২০২০ বৃহস্পতিবার

কুমিল্লার লাকসামে ডাকাতির প্রস্তুতিকালে আন্তঃজেলা ৬ ডাকাতকে আটক করা হয়েছে। বুধবার (২১ অক্টোবর) রাত পৌনে তিনটায় পৌর শহরের শ্রীপুর দক্ষিণপাড়ায় ডাকাতির প্রস্তুতিকালে স্থানীয় জনতা ধাওয়া করে এবং সড়ক ব্যারিকেড দিয়ে অস্ত্রসহ আন্তঃজেলা ৬ ডাকাতকে আটক করে।

পুলিশ ও এলাকবাসী সূত্রে জানা গেছে, সংঘবদ্ধ আন্তঃজেলা ডাকাত দল একটি পিকআপযোগে ডাকাতির উদ্দেশ্যে লাকসাম পৌরসভার মিশ্রি গ্রামের ভিতর দিয়ে শ্রীপুর গ্রামে প্রবেশ করে। এ সময় এলাকাবাসী টের পেয়ে ডাকাত দলকে ধাওয়া করে এবং ডাকাত ডাকাত বলে চিৎকার শুরু করে। ওই সময় স্থানীয় এলাকাবাসী বাড়ি-ঘর থেকে বেরিয়ে এসে রাস্তায় ব্যারিকেড দিয়ে পিকআপসহ ৬ ডাকাতকে আটক করে লাকসাম থানা পুলিশে সংবাদ দেন। লাকসাম থানা পুলিশ তাৎক্ষনিক ঘটনাস্থলে গিয়ে তাদের গ্রেফতার করে থানায় নিয়ে আসে।
আটককৃতরা ডাকাতরা হলো- পার্শ্ববর্তী নাঙ্গলকোট উপজেলার আদ্রা ইউনিয়নের ভোলাইন গ্রামের মৃত আবদুল হাকিমের ছেলে রাজু প্রকাশ শাহিন (২৮), তার ছোট ভাই কামাল (২৫), চৌদ্দগ্রাম উপজেলার বাতিশা গ্রামের মৃত আবদুর রবের ছেলে সোহেল (২৬), ফেনী জেলা সদরের দক্ষিণ চাঁদপুরের মৃত হরেন্দ্র নাথের ছেলে বিমল চন্দ্র নাথ (৪৫), চট্টগ্রামের মোরেলগঞ্জ থানার দক্ষিণ সোনাপাহাড় গ্রামের মো. আবুল কাশেমের ছেলে আলাউদ্দিন (৩৮), এবং একই জেলার সন্দ্বীপ উপজেলার সন্তোষপুর গ্রামের আবদুল জলিলের ছেলে মোহাম্মদ বাবু (২৩)।
লাকসাম থানা পুলিশের কর্তব্যরত কর্মকর্তা সহকারী উপপরিদর্শক (এএসআই) রাজিব হোসেন জানান, গ্রেফতারকৃত ডাকাতদলের কাছ থেকে ডাকাতির কাজে ব্যবহৃত একটি পিকআপ (নং-চট্ট মেট্টো- ম- ১১-১০১০), একটি খেলনা রিভলবার, একটি কার্টার মেশিন, একটি ছোরা, এসএস পাইপ বক্স, কাঁচি, ধারালো ছেনি, দুইটি পুরাতন মোবাইল ফোন এবং ১০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।
লাকসাম থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. নিজাম উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এই ঘটনায় থানায় একটি ডাকাতি মামলা রুজু করা হয়েছে। ঘটনার আরো তথ্য উদঘাটনের জন্য গ্রেফতারকৃতদের ব্যাপক জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

ক্যাপশন: লাকসামে আটককৃত ডাকাত, তাদের ব্যবহৃত পিকআপ ও অন্যান্য জিনিসপত্র।

এই বিভাগের জনপ্রিয়