Comilla TV - The First online TV of Comilla

লাকসামের নুরুল আমিন মজুমদার কলেজে ছাত্রলীগ নেতার বৃক্ষরোপন

ফারুক আল শারাহ:

কুমিল্লা.টিভি

প্রকাশিত : ০৩:৪৮ পিএম, ২৯ জুন ২০২০ সোমবার

‘মুজিব বর্ষের আহবান, তিনটি করে গাছ লাগান’- এই স্লোগানকে সামনে রেখে রোববার (২৮ জুন) লাকসাম উপজেলার নুরুল আমিন মজুমদার ডিগ্রি কলেজে মুদাফরগঞ্জ দক্ষিণ ইউনিয়ন ছাত্রলীগের উপ-প্রচার সম্পাদক ও কলেজের মানবিক ছাত্রলীগ নেতা খন্দকার মাহবুব আলম নিজস্ব অর্থায়নে বৃক্ষরোপন করেন।
এসময় উপস্থিত ছিলেন, ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি জিয়াউল হায়দার সজল, ইউনিয়ন ছাত্রলীগের তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ও কলেজ ছাত্রলীগের যুগ্ম আহবায়ক শাহরিয়ার মজুমদার শাকিল, কলেজ শাখা ছাত্রলীগের সাবেক নেতা ইঞ্জিনিয়ার আলামিন সাকিল, কলেজ ছাত্রলীগ নেতা আরিয়ান আহম্মেদ কাওসার, কুমিল্লা সরকারি সিটি কলেজ শাখা ছাত্রলীগ নেতা ফারহান আহম্মেদ সুজন সহ অন্যান্য ছাত্রলীগ নেতৃবৃন্দ।
ছাত্রলীগ নেতা খন্দকার মাহবুব আলম জানান, প্রধানমন্ত্রী দেশরতœ শেখ হাসিনার নির্দেশনা ও স্থাণীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মোঃ তাজুল ইসলাম এমপি’র পরামর্শে এবং বাংলাদেশ ছাত্রলীগের বৃক্ষরোপণ কর্মসূচির অংশ হিসেবে নিজস্ব অর্থায়নে কলেজ মাঠের পাশে খালি জায়গায় হরেক প্রকার ফলদ, বনজ ও ঔষধি গাছের চারা রোপন করেছি। আমরা ছাত্রলীগ নেতা-কর্মীরা দেশের ক্লান্তিলগ্নে আছি, ভবিষ্যতেও থাকবো।

এই বিভাগের জনপ্রিয়