Comilla TV - The First online TV of Comilla

যুবলীগ কর্মীর খুনিদের বিচার দাবিতে কাঁদলেন মা ভাই স্ত্রী

কুমিল্লা.টিভি

প্রকাশিত : ০২:৫০ পিএম, ১৭ নভেম্বর ২০২০ মঙ্গলবার

কুমিল্লা নগরীর চৌয়ারায় যুবলীগ কর্মী জিল্লুর রহমান চৌধুরী ওরফে গোলাম জিলানী হত্যাকাণ্ডে জড়িত খুনিদের গ্রেফতার ও বিচার দাবিতে নগরীর চৌয়ারা এলাকায় সোমবার মানববন্ধন ও বিক্ষোভ করেছে এলাকাবাসী। এ সময় বক্তব্য রাখেন নিহতের মা ফেরদৌস আরা বেগম, স্ত্রী জাহানারা বেগম, ভাই ইমরান হোসেন চৌধুরী, স্থানীয় আওয়ামী লীগ নেতা অহিদুর রহমান, জাকির হোসেন ও বাবু প্রমুখ। বক্তব্য রাখতে গিয়ে কান্নায় ভেঙ্গে পড়েন নিহত গোলাম জিলানীর মা, ভাই ও স্ত্রী। তাদের আবেগঘন বক্তব্য ও কান্না শুনে উপস্থিত অনেকের চোখ ভিজে উঠে।
মানববন্ধনে গোলাম জিলানীর মা ফেরদৌস আরা বেগম বলেন, ছেলের জন্য আমার বুক হাহাকার করছে। কোন কিছুতেই আমার বুকের জ্বালা বন্ধ হবে না। আমি খুনিদের ফাঁসি চাই। তাদের ফাঁসি হলেই আমার বুকের জ্বালা নিভবে।
মামলার বাদী ও নিহতের ছোট ভাই ইমরান হোসেন চৌধুরী বলেন, ইতিমধ্যে খুনিরা রাজনৈতিকভাবে নিজেদের বাঁচানোর চেষ্টা শুরু করে দিয়েছে। আমাদের বিচার চাওয়ার কোন জায়গা নেই। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের মা। আমরা তাঁর কাছেই আমার ভাই হত্যার বিচার চাই। এ সময় পুলিশ আসামিদের গ্রেফতারে তেমন কোন তৎপরতা চালাচ্ছে না বলেও অভিযোগ করেন তিনি।
এসব প্রসঙ্গে কুমিল্লা সদর দক্ষিণ মডেল থানার পরিদর্শক (তদন্ত) কমল কৃষ্ণ ধর বলেন, সকল আসামি পলাতক রয়েছে। তবে আসামিদের গ্রেফতারে আমাদের অভিযান অব্যাহত রয়েছে। আমরা তাদের গ্রেফতার করার জন্য প্রযুক্তির সহায়তাও নিচ্ছি। হত্যাকাণ্ডে দিন গ্রেফতার মামলার ৯ নম্বর আসামি আবদুল কাদেরের রিমান্ড শুনানি এখনো হয়নি।
উল্লেখ্য, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ১১নভেম্বর চৌয়ারায় যুবলীগ কর্মী গোলাম জিলানীকে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করে সন্ত্রাসীরা। ঘটনার পরদিন তাঁর ভাই ইমরান হোসেন চৌধুরী সদর দক্ষিণ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলায় কুমিল্লা মহানগর যুবলীগ আহবায়ক আবদুল্লাহ আল মাহমুদ সহিদ, সিটি কাউন্সিলর আবুল হাসান, আবদুস সাত্তার, কোতয়ালী থানা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আহম্মেদ নিয়াজ পাভেল, মহানগর স্বেচ্ছাসেবক লীগ সভাপতি জহিরুল ইসলাম রিন্টুসহ ৩৯ জনকে আসামি করা হয়। তাকে নিজের কর্মী দাবি করেন কুমিল্লার সংরক্ষিত আসনের সংসদ সদস্য আঞ্জুম সুলতানা সীমা। এদিকে যাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে তাদের অধিকাংশ কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সভাপতি আ ক ম বাহাউদ্দিন বাহার এমপির সমর্থক।