Comilla TV - The First online TV of Comilla

মোহাম্মদ হোসেন আদর্শ কিন্ডার গার্টেনে পুরুষ্কার বিতরনী অনুষ্ঠান

কুমিল্লা.টিভি

প্রকাশিত : ১০:০৭ পিএম, ১৬ নভেম্বর ২০১৮ শুক্রবার

ফুলের মতো ফুটবো মোরা , আলোর ন্যায় ছুটবো - জ্ঞানের আলো সাথে নিয়ে দেশটাকে গড়বো - এই স্লোগানে এগিয়ে যাচ্ছে চাঁদপুর সদর উপজেলার কল্যানপুর মোহাম্মদ হোসেন আদর্শ কিন্ডার গার্টেন। শুক্রবার সকাল ১১টায় স্কুলটির বার্ষিক ক্রীয়া প্রতিযোগিতার পুরুষ্কার বিতরনী ও ৫ শ্রেণির পরিক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
 
অনুষ্ঠানে কিন্ডার গার্ডেনের সভাপতি মোঃ মাহবুবুর রহমান টুটুলের সভাপতিত্বে ও অধ্যক্ষ তোফায়েল হোসেন মনার পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন - মোঃ মশিউর রমহমান (রতন) , আলহাজ্ব মোহাম্মদ শাহ আলম মুন্সি ও নাছিমা আক্তার ।
 
বক্তরা বলেন , আজকের শিশু আগামী দিনের ভবিষ্যৎ। আমাদের এই কোমলময়ী ছাত্র ছাত্রীদের শিক্ষার আলো ছড়িয়ে দিতে সকলের সহযোগিতা প্রয়োজন। বিশেষ করে অভিভাবকরা তাদের সন্তানদের প্রতি খেয়াল রাখবেন । যাতে করে তারা পড়ালেখার প্রতি মনোযোগী হয় । পড়ালেখার পাশাপাশি খেলাধুলাও প্রয়োজন। বিদায়ী ছাত্র ছাত্রীদের পড়াশুনার জন্য এই স্কুলের পক্ষ থেকে আর্ধিক ও সার্বিক সহযোগিতা করা হবে।
 
এসময় বিদ্যালয় পরিচালনা কমিটির পক্ষ থেকে বিদায়ী ছাত্র-ছাত্রীদের মাঝে বিভিন্ন শিক্ষা উপকরন বিতরন ও ২০১৬/১৭ সালের পিএসসি পরিক্ষায় জিপিএ ৫ পাওয়া শিক্ষার্থীদের মাঝে ক্রেষ্ট বিতরন করা হয়। পরে স্কুলের  বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরুস্কার বিতরন করা হয়েছে।
 
চাঁদপুর থেকে শাহরিয়ার খাঁন কৌশিকের তথ্যচিত্রে
ডেস্ক রিপোর্ট
কুমিল্লা ডট টিভি