Comilla TV - The First online TV of Comilla

মালয়েশিয়ার মানবসম্পদ মন্ত্রীর বাংলাদেশ সফর স্থগিত ঘোষনা

আশরাফুল মামুন

কুমিল্লা.টিভি

প্রকাশিত : ০৫:১০ পিএম, ১৭ ফেব্রুয়ারি ২০২০ সোমবার

মালয়েশিয়ার মানবসম্পদ মন্ত্রী এম কুলাসেগারান এর বাংলাদেশ সফর স্থগিত হয়েছে। ১৯ ফেব্রুয়ারি তাঁর ঢাকায় আসার কথা ছিল। মালয়েশিয়ার শ্রমবাজারে ৩৫ রিক্রুটিং এজেন্সি কাজ করতে পারবে- এমন একটি তালিকা প্রচার করা হচ্ছে। প্রবাসী কল্যান মন্ত্রী ইমরান আহমদ এটিকে গুজব বললেও আগামী ২৪ ফেব্রুয়ারি কলিং বিষয়ে যৌথ ওয়ার্কিং গ্ৰুপের মিটিং যথারীতি অনুষ্ঠিত হবে বলে জানিয়েছে সংশ্লিষ্ট সূত্র।

রোববার ( ১৬ ফেব্রুয়ারি ) প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্হান মন্ত্রী ইমরান আহমেদ সাংবাদিকদের বলেন, মালয়েশিয়ায় বাংলাদেশ হাইকমিশনের মাধ্যমে গতকাল( রবিবার ) সকালে তিনি নিশ্চিত হয়েছেন মালয়েশিয়ার মন্ত্রী আসছেন না।

মন্ত্রী জানান, মালয়েশিয়ার মানবসম্পদ মন্ত্রী ঢাকার আসার কথা ছিল কিন্তু হঠাৎ জরুরি কাজে তিনি আপাতত সফর স্থগিত করেছেন।

এর আগে ১৩ ফেব্রুয়ারি মালয়েশিয়ার মন্ত্রীর বাংলাদেশ সফর কর্মসূচির একটি অফিসিয়াল কপি আসে দৈনিক প্রতিদিনের চিত্রের প্রতিনিধির হাতে। সেখানে উল্লেখ ছিল, মালয়েশিয়া শ্রমবাজার চালুর বিষয়ে বৈঠকসহ কয়েকটি কর্মসূচিতে অংশ নিতে ৬ দিনের সফরে বাংলাদেশে আসছেন তিনি। ১৯ ফেব্রুয়ারি রাতে ঢাকায় আসার কথা ছিল তার।

শ্রমবাজার বিষয়ে বৈঠক ছাড়াও কক্সবাজারে রোহিঙ্গা ইস্যুতেও কর্মসূচি রয়েছে এম কুলাসেগারানের। এই সফরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা, পররাষ্ট্রমন্ত্রী ড. একে আব্দুল মোমেন এবং প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদের সাথে বৈঠক করার কর্মসূচি ছিল কুলাসেগারানের।

এদিকে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ জানান, কুলাসেগারানের সফর স্থগিত হলেও ২৪ ফেব্রুয়ারি যৌথ ওয়ার্কিং গ্রুপের বৈঠক অনুষ্ঠিত হবে। এই বৈঠকে অমীমাংসিত ইস্যুর সমাধান হলে পরবর্তীতে এম কুলাসেগারান বাংলাদেশে আসতে পারেন।

এই বিভাগের জনপ্রিয়