Comilla TV - The First online TV of Comilla

মারা গেছেন দাউদকান্দি উপজেলা ছাত্র লীগের সাধারণ সম্পাদক

কুমিল্লা.টিভি

প্রকাশিত : ০৪:৪৬ পিএম, ২৫ আগস্ট ২০১৯ রবিবার

দাউদকান্দি উপজেলা ছাত্র লীগের সাধারণ সম্পাদক ও গৌরীপুর ভুলিরপাড় গ্রামের ব্যাবসায়ী মোঃ শাহজাহান সরকারের ছোট ছেলে মোঃ সালাউদ্দিন সরকার আজ সোমবার দুপুর ২.৪৫ মিনিটে ফুসফুসের সমস্যা জনিত কারনে চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুবরণ করেন। তার অকাল মৃত্যুতে দাউদকান্দি উপজেলায় শোকের ছায়া নেমে আসে। তার এ মৃত্যু দাউদকান্দি উপজেলা ছাত্রলীগ একজন ত্যাগী নেতৃত্ব হারালো


সালাউদ্দিনের মৃতুতে দাউদকান্দি মেঘনার উন্নয়নের রূপকার মেজর জেনারেল (অব.) সুবিদ আলী ভূইয়া, উপজেলা চেয়ারম্যান মেজর (অব.) মোহাম্মদ আলী সুমন সহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ সহ সকল অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করেন এবং শোক সমতপ্ত পরিবারের প্রতি সমবেদন জানান। মহান আল্লাহ তাকে জান্নাতবাসী করুন।

ফুসফুসে সমস্যা নিয়ে সালাউদ্দিন সরকার দাউদকান্দির গৌরীপুর একটি প্রাইভেট হাসপাতালে ৭ দিন চিকিৎসার পর অবস্থার অবনতি হলে ১২ আগষ্ট সে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সালাউদ্দিন সরকার গুরুতর অসুস্থ হলে, তাকে ঢাকা ল্যাবএইড হাসপাতালের আইসিইউতে লাইফ সাপোট দিয়ে রাখা হয়। সর্বশেষ সোমবার সে পৃথিবীর মায়া ছেড়ে সকলকে কাদিয়ে চলে যান না ফেরার দেশে।

এই বিভাগের জনপ্রিয়