Comilla TV - The First online TV of Comilla

মারধরের ঘটনায় কুবি`র ১ শিক্ষার্থী বহিষ্কার

কুমিল্লা.টিভি

প্রকাশিত : ০৯:১০ এএম, ২৩ জানুয়ারি ২০২০ বৃহস্পতিবার

ছবি - সংগৃহীত

ছবি - সংগৃহীত

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের এক শিক্ষার্থীকে মারধরের ঘটনায় এক শিক্ষার্থীকে এক মাসের জন্য সকল একাডেমিক কার্যক্রম থেকে বহিষ্কার করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। বহিষ্কৃত শিক্ষার্থী হলেন, বাংলা বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মো. নাসির উদ্দিন।

বুধবার (২২ জানুয়ারি) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (অতিরিক্ত দায়িত্ব) অধ্যাপক ড. মো. আবু তাহের স্বাক্ষরিত এক অফিস আদেশের মাধ্যমে বিষয়টি জানানো হয়।

অফিস আদেশ সূত্রে জানা যায়, গত ১৩ জানুয়ারি নৃবিজ্ঞান বিভাগের করিডোরে সংগঠিত অনাকাঙ্খিত ঘটনার প্রেক্ষিতে সাংবাদিকতা বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মো. রুবেল এর সম্পূর্ণ চিকিৎসা ব্যয় আগামী দশ দিনের মধ্যে প্রদানের নির্দেশ দেয়া হয়েছে। এছাড়া দুইজনকেই সতর্ক করা হয়।

উল্লেখ্য, গত ১৩ জানুয়ারি বিকেল ৩টার দিকে কলা ও সামাজিক বিজ্ঞান অনুষদের নৃবিজ্ঞান বিভাগের সামনে বাংলা বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী নাসির উদ্দীন জিসান গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থী রুবেলের উপর তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে চড়াও হয়।

এসময় তার সঙ্গে অজ্ঞতানামা আরও দুই থেকে তিনজন মারধর করে। পরবর্তীতে বিভাগের শিক্ষক-শিক্ষার্থীরা তাকে আহত অবস্থায় উদ্ধার করে বিশ্ববিদ্যালয় মেডিকেলে চিকিৎসার জন্য পাঠায়।

এই বিভাগের জনপ্রিয়