Comilla TV - The First online TV of Comilla

মাদক ব্যবসায়ীর বাড়ির মালামাল থানায় নিয়ে গেল পুলিশ

কুমিল্লা.টিভি

প্রকাশিত : ০৪:১৪ পিএম, ২৯ আগস্ট ২০১৯ বৃহস্পতিবার

কুমিল্লায় আবদুল হান্নান নামে পুলিশের তালিকাভুক্ত শীর্ষ এক মাদক ব্যবসায়ীর মালামাল আদালতের নির্দেশে ক্রোক করেছে সদর দক্ষিণ মডেল থানা পুলিশ। বুধবার বিকেলে জেলার সদর দক্ষিণ উপজেলার ভারত সীমান্তবর্তী কৃষ্ণনগর এলাকায় ওই মাদক ব্যবসায়ীর বাড়ি থেকে অস্থাবর সম্পত্তি ক্রোক করা হয়। মাদক ব্যবসায়ী আবদুল হান্নান ওই গ্রামের মৃত শফিকুল ইসলামের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, পুলিশের তালিকাভুক্ত শীর্ষ মাদক ব্যবসায়ী সদর দক্ষিণ উপজেলার আবদুল হান্নান দীর্ঘদিন ধরেই আত্মগোপনে রয়েছেন। আদালতে তার বিরুদ্ধে একাধিক মাদকের মামলা বিচারাধীন থাকলেও এসব মামলার ধার্য তারিখে তিনি গ্রেফতার এড়াতে অনুপস্থিত থাকেন।


এদিকে ২০১৮ সালের মাদকের পৃথক দুটি মামলায় কুমিল্লার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ ইরফানুল হক চৌধুরী গত ৩ জুলাই মাদক ব্যবসায়ী আবদুল হান্নানের অস্থাবর সম্পত্তি জব্দ করার নির্দেশ দেন। এরই প্রেক্ষিতে বুধবার বিকেলে ওই মাদক ব্যবসায়ীর বাড়ি থেকে মালামাল জব্দ করে পুলিশ।

এলাকাবাসী জানান, আবদুল হান্নান দীর্ঘদিন যাবত মাদক ব্যবসার সঙ্গে জড়িত। তার বিরুদ্ধে থানায় একাধিক মামলা থাকায় গত দেড় বছর ধরে তিনি পলাতক রয়েছেন। বর্তমানে তাকে আর এলাকায় দেখা যাচ্ছে না।

এ বিষয়ে সদর দক্ষিণ মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মামুন অর রশীদ জানান, আবদুল হান্নানের বিরুদ্ধে থানায় ১৬টিরও অধিক মামলা রয়েছে। এর মধ্যে দুটি মামলায় আদালতের নির্দেশনা অনুযায়ী তার বাড়ি থেকে এলাকাবাসীর উপস্থিতিতে একটি ফ্রিজ, সোফা সেটসহ বিভিন্ন মালামাল (অস্থাবর সম্পত্তি) জব্দ করে থানায় নিয়ে আসা হয়েছে।

এই বিভাগের জনপ্রিয়