Comilla TV - The First online TV of Comilla

মনোহরগঞ্জে অ্যাড. তানজিনার নগদ অর্থ ও মাস্ক বিতরণ

ফারুক আল শারাহ

কুমিল্লা.টিভি

প্রকাশিত : ০৬:২৬ পিএম, ২৭ জুন ২০২০ শনিবার

কুমিল্লার মনোহরগঞ্জে গরীব, অসহায় ও কর্মহীনদের মধ্যে নগদ অর্থ ও সার্জিক্যাল মাস্ক বিতরণ করেছেন কুমিল্লা জেলা পরিষদ সদস্য রোটারিয়ান অ্যাডভোকেট তানজিনা আক্তার। নিরাপদ দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে ব্যক্তিগত অনুদানে তিনি সমস্যাগ্রস্তদের এ সহযোগিতা করেন।
জানা যায়, জানা যায়, অ্যাডভোকেট তানজিনা আক্তার কুমিল্লা জেলা পরিষদের লাকসাম ও মনোহরগঞ্জ উপজেলার সদস্য। তিনি জেলা (দক্ষিণ) মহিলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এবং মনোহরগঞ্জ উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি। একজন নারী নেত্রী হিসেবে তিনি সমাজের গরীব, অসহায় ও বঞ্চিত নারীদের কল্যাণে নিবেদিতভাবে কাজ করে আসছেন।

চলমান করোনা পরিস্থিতিতে অ্যাডভোকেট তানজিনা লাকসাম-মনোহরগঞ্জের গরীব, অসহায় ও কর্মহীন মানুষের পাশে রয়েছেন। তিনি ইতোমধ্যে বেশ কয়েকবার সরকারি ও ব্যক্তিগত অনুদানে বিপুল সংখ্যক সমস্যাগ্রস্ত মানুষের মধ্যে খাদ্যসামগ্রী, নগদ অর্থ ও করোনা সুরক্ষা সারঞ্জামাদি বিতরণ করেন। এরই অংশ হিসেবে শুক্রবার ও শনিবার তিনি নিজ বাড়িতে বিভিন্ন এলাকার শতাধিক গরীব, অসহায় ও কর্মহীন পরিবারের মধ্যে নগদ অর্থ ও সার্জিক্যাল মাস্ক বিতরণ করেন। ব্যক্তিগত অনুদানে এ সহযোগিতার সময় করোনা সংক্রমণ থেকে রক্ষা থেকে তিনি সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলার পরামর্শ দেন।
কুমিল্লা জেলা পরিষদ সদস্য অ্যাডভোকেট তানজিনা আক্তার জানান, জনপ্রতিনিধিদের দায়িত্ব সমাজের সমস্যাগ্রস্ত মানুষের পাশে দাঁড়ানো। এ দায়িত্ববোধ থেকে মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছি। করোনা দূর্যোগকালীন বেশ কয়েকবার গরীব, অসহায় ও কর্মহীন মানুষকে সরকারি ও ব্যক্তিগত অর্থায়নে সহযোগিতা করেছি। এ ধারাবাহিকতা অব্যাহত রাখতে চাই।

এই বিভাগের জনপ্রিয়