Comilla TV - The First online TV of Comilla

ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবে বিনা প্রতিদ্বন্দ্বিতায় চারজন নির্বাচিত

কুমিল্লা.টিভি

প্রকাশিত : ০৮:০৩ পিএম, ১৫ সেপ্টেম্বর ২০২০ মঙ্গলবার

ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাব নির্বাচনে ১১ পদের মধ্যে চার পদে চারজন বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। সোমবার (১৪ সেপ্টেম্বর) প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিনে জেলা নির্বাচন কর্মকর্তা ও প্রেস ক্লাব নির্বাচনে দায়িত্বপ্রাপ্ত রিটার্নিং অফিসার মোহাম্মদ জিল্লুর রহমান চারটি পদে প্রতিদ্বন্ধী প্রার্থী না থাকায় চারজনকে নির্বাচিত ঘোষণা করেন।


বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিতরা হলেন যুগ্ম সাধারণ সম্পাদক পদে দৈনিক ভোরের কাগজ`র নিজস্ব প্রতিবেদক সৈয়দ রিয়াজ আহমেদ অপু, পাঠাগার ও ক্রীড়া সম্পাদক পদে দৈনিক শেয়ার বিজ`র জেলা প্রতিনিধি এইচ. এম. সিরাজ এবং সাধারণ সদস্য পদে দেশ রূপান্তর`র জেলা প্রতিনিধি মো. মনির হোসেন ও আলোকিত বাংলাদেশ`র জেলা প্রতিনিধি ফরহাদুল ইসলাম পারভেজ।


রিটার্নিং অফিসার কার্যালয় সূত্র জানায়, অবশিষ্ট সাতটি পদে আগামী ২১ সেপ্টেম্বর সোমবার ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। যুগ্ম সাধারণ সম্পাদক এবং পাঠাগার ও ক্রীড়া সম্পাদক পদে একাধিক প্রার্থী না থাকায় ওই দুই পদে সৈয়দ রিয়াজ আহমেদ অপু এবং এইচ.এম. সিরাজ বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন। এদিকে সাধারণ সদস্য পদে দৈনিক জনতা`র জেলা প্রতিনিধি তফাজ্জল হোসেন মনোনয়নপত্র প্রত্যাহার করায় অপর দুইজন বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন।

 

এদিকে সভাপতি পদে দৈনিক তিতাস কণ্ঠ`র সম্পাদক সৈয়দ মিজানুর রেজা প্রত্যাহারের শেষ দিনে মনোনয়নপত্র প্রত্যাহার করায় সভাপতি পদে ভোটের মাঠে প্রতিদ্বন্দ্বিতায় রয়েছেন তিনজন। বর্তমানে সভাপতি পদে তিনজন, সাধারণ সম্পাদক পদে দুইজন, সিনিয়র সহ-সভাপতি পদে তিনজন, সহ-সভাপতি পদে দুইজন, কোষাধ্যক্ষ পদে দুইজন, দপ্তর সম্পাদক পদে দুইজন এবং সাংস্কৃতিক ও তথ্য প্রযুক্তি সম্পাদক পদে দুইজনসহ সর্বমোট ১৬ জন প্রার্থী নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

এই বিভাগের জনপ্রিয়