Comilla TV - The First online TV of Comilla

ব্রাহ্মণবাড়িয়ায় সংঘর্ষে যুবক নিহত, সাবেক মেম্বারের মরদেহ উদ্ধার

কুমিল্লা টিভি ডেস্ক

কুমিল্লা.টিভি

প্রকাশিত : ০৮:৩৩ পিএম, ৪ এপ্রিল ২০২০ শনিবার

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় দু’দলের সংঘর্ষে মাটি কাটার শ্রমিক তানভীর (২২) নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে অপর পাঁচজন। ঘটনার দায়ে গ্রেপ্তার হয়েছে একজন। এদিকে জেলার নাসিরনগরে সড়কের পাশ থেকে উদ্ধার হয়েছে সাবেক মেম্বার মোস্তফা কামালের মরদেহ। মাদক ব্যবসায়ীদের হাতে তিনি খুন হয়েছেন বলে অভিযোগ পরিবারের।

জানা যায়, ৪ এপ্রিল শনিবার দুপুরে জেলার কসবা উপজেলার মূলগ্রাম ইউনিয়নের বাহাদুরপুর গ্রামে জমিতে মাটি কাটা নিয়ে দু’দল শ্রমিকের মধ্যে প্রথমে কথা কাটাকাটি হয়। এরই এক পর্যায়ে দু’পক্ষের মধ্যেকার সংঘর্ষে ৬ জন আহত হয়। এদের মধ্যে গুরুতর আহত অবস্থায় তানভীরকে ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। নিহত তানভীর বাহাদুরপুর গ্রামের সলিম মিয়ার পুত্র। ঘটনার খবর পেয়ে কসবা থানা পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠায়।

কসবা থানার পরিদর্শক (ওসি) লোকমান হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, `ঘটনার সাথে জড়িত একজনকে গ্রেফতার করা হয়েছে। নিহতের মরদেহ রাখা হয়েছে মর্গে।`

এদিকে একই দিন ভোরবেলায় জেলার নাসিরনগর উপজেলার গোয়ালনগর ইউনিয়ন`র সাবেক ইউপি সদস্য (মেম্বার) মোস্তফা কামালের মরদেহ উদ্ধার করা হয়।

পারিবারিক সূত্রে জানা যায়, গোয়ালনগর ইউনিয়নের কদমতলী গ্রামের বাসিন্দা মৃত সোলায়মান মিয়ার পুত্র সাবেক মেম্বার মোস্তফা কামাল শুক্রবার নিজের বাড়ি থেকে বের হয়ে আর বাড়ি ফিরেনি। পরিবারের লোকেরা খোঁজ করেও পায়নি তার সন্ধান। পরে শনিবার ভোরে গ্রামের একটি সড়কের পাশে স্থানীয়রা তার মরদেহ পরে থাকতে দেখে তার পরিবারে এবং থানায় খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের মর্গে পাঠায়। নিহতের পরিবারের দাবী, স্থানীয় মাদক ব্যবসায়ীদের সাথে তার বিরোধ ছিলো। এই বিরোধের জেরেই মাদক ব্যবসায়ীরা তাকে পরিকল্পিতভাবে হত্যার পর লাশ রাস্তার পাশে ফেলে রাখে।

নাসিরনগর থানার পরিদর্শক (ওসি) সাজেদুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, `নিহতের শরীরে থেতলানো জখম এবং ঠোটে কাটা দাগ পাওয়া গেছে। পরিবারের পক্ষ থেকে হত্যা মামলা দায়ের করা হয়েছে, বিষয়টি তদন্ত করে যথাযথ ব্যবস্থা নেয়া হবে।`

 

এই বিভাগের জনপ্রিয়