Comilla TV - The First online TV of Comilla

ব্রাহ্মণবাড়িয়ায় বিদেশী রিভলবারসহ দুইজন আটক

আশরাফুল মামুন

কুমিল্লা.টিভি

প্রকাশিত : ০৫:২৩ পিএম, ৩ নভেম্বর ২০২০ মঙ্গলবার

বিদেশী রিভলবার-গুলিসহ ব্রাহ্মণবাড়িয়ায় দুইজনকে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‍্যাব। দুই বিদেশী রিভলবার, তিন রাউণ্ড গুলিসহ আটককৃত জুয়েল ও সোহাগ চিহ্নিত সন্ত্রাসী বলে নিশ্চিত করেন র‌্যাব। তাদের বিরুদ্ধে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানায় দায়ের হয়েছে মামলা।

 

র‍্যাব-১৪ ভৈরব ক্যাম্প প্রদত্ত প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, সোমবার (২ নভেম্বর) রাতে জেলা শহরের ফুলবাড়িয়া বাসস্ট্যাণ্ড এলাকা থেকে আটককৃতরা হলেন, শহরের মৌড়াইল এলাকার আবদুল জলিলের পুত্র জুয়েল মিয়া (৩২) এবং জেলার সরাইল উপজেলা সদরের হালুয়াপাড়ার এরশাদ মিয়ার পুত্র সোহাগ মিয়া (২৯)।

 

সংশ্লিষ্ট সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৪ ভৈরব ক্যাম্পের অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ যোবায়ের আহম্মেদ ও স্কোয়াড কমাণ্ডার এএসপি বেলায়েত হোসেনের নেতৃত্বে অভিযান পরিচালনা করে ফুলবাড়িয়া বাসস্ট্যাণ্ড এলাকা থেকে সোহাগ এবং জুয়েল নামের দুই সন্ত্রাসীকে আটক করা হয়। এসময় উভয়ের দেহ তল্লাশি করে বিদেশী তৈরি দুইটি রিভলবার এবং তিন রাউণ্ড গুলি উদ্ধার করা হয়। পরে আটককৃকদের বিরুদ্ধে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানায় অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়। অস্ত্র-গুলিসহ আটককৃত জুয়েল এবং সোহাগ চিহ্নিত অস্ত্রধারী সন্ত্রাসী বলে র‍্যাব সূত্র নিশ্চিত করেছেন।