Comilla TV - The First online TV of Comilla

ব্রাহ্মণবাড়িয়ায় নারীসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

কুমিল্লা.টিভি

প্রকাশিত : ০৬:২০ পিএম, ২৯ জুন ২০২০ সোমবার

ব্রাহ্মণবাড়িয়ায় কসবায় ১৩ কেজি গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব ও জেলা গোয়েন্দা পুলিশ। সোমবার সকালে সরাইল উপজেলার কুট্টাপাড়া এবং রোববার রাতে কসবা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, জেলার বিজয়নগর উপজেলার সেজামোড়া গ্রামের আনু মিয়ার ছেলে মো. হেলাল মিয়া-(২১), মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলার বিশামনি গ্রামের আবুল কাশেমের ছেলে মো. শাহাজাহান-(৩৮) ও আখাউড়া উপজেলার মনিয়ন্দ ইউনিয়নের ছোট গাঙ্গাইল গ্রামের মৃত সোহেল মিয়ার স্ত্রী রোজিনা বেগম-(৩৩)। এ ঘটনায় র‌্যাব ও জেলা গোয়েন্দা পুলিশের পক্ষ থেকে সরাইল ও কসবা থানায় পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে।

দুপুরে র‌্যাব-১৪-এর ভৈরব ক্যাম্প থেকে পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব ভৈরব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক ও অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়েরের নেতৃত্বে সোমবার সকালে সরাইল উপজেলার কুট্টাপাড়া ফ্লামিংগো সিএনজি ফিলিং স্টেশনের সামনে থেকে একটি বস্তাসহ মাদক ব্যবসায়ী হেলাল মিয়া মিয়াকে গ্রেফতা করা হয়। পরে বস্তা তল্লাশী করে ১১ কেজি গাঁজা পাওয়া যায়। এ ঘটনায় সরাইল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

অপর দিকে জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুর রশিদ বলেন, গোপন সংবাদের ভিত্তিতে রোববার রাতে কসবা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে থেকে দুই কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী শাহজাহান ও রোজিনা বেগমকে গ্রেপ্তার করা হয়েছে। এ ঘটনায় কসবা থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। সোমবার সকালে তাদেরকে আদালতে প্রেরণ করা হয়েছে।

এই বিভাগের জনপ্রিয়