Comilla TV - The First online TV of Comilla

ব্রাহ্মণবাড়িয়ায় নতুন করে আটজন করোনায় আক্রান্ত

কুমিল্লা টিভি ডেস্ক

কুমিল্লা.টিভি

প্রকাশিত : ০৮:৩১ পিএম, ২৪ অক্টোবর ২০২০ শনিবার

ব্রাহ্মণবাড়িয়া জেলায় নতুন করে আটজন করোনায় আক্রান্ত শনাক্ত হয়েছেন। তন্মধ্যে সদর উপজেলারই চারজন। অপরদিকে জেলায় নতুন সুস্থ হয়েছেন আরো ১০ জন। এই নিয়ে জেলায় ২৪৯১জন করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা উন্নীত হলো দুই হাজার ৪৯১ জনে। এর মধ্যে দুই হাজার ৪০০ জন ইতোমধ্যে সুস্থ হয়েছে এবং করোনায় ৪২ জন মারা গেছেন বলে সিভিল সার্জন ডা. মুহাম্মদ একরাম উল্লাহ নিশ্চিত করেছেন।


জেলা স্বাস্থ্য বিভাগের তথ্যমতে, শুক্রবার (২৩ অক্টোবর) রাত আটটা নাগাদ ঢাকা ন্যাশনাল ইনস্টিটিউট অফ মেডিসিন এণ্ড রেফারেল সেন্টারের ২১৯টি রিপোর্টে মধ্যে নতুন আটজন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে। যার মধ্যে সদর উপজেলায় নতুন চারজন, আশুগঞ্জে দুইজন, সরাইলে একজন এবং নবীনগর উপজেলায় একজন। এ পর্যন্ত জেলায় দুই হাজার ৪৯১জন করোনায় আক্রান্ত হয়েছে। অপরদিকে জেলায় নতুন করে ১০জন সুস্থ হয়েছে। যার মধ্যে সদর উপজেলায় নয়জন ও বিজয়নগর উপজেলায় একজন। এই নিয়ে জেলায় সুস্থ হয়েছেন দুই হাজার ৪০০ জন।


সর্বশেষ রিপোর্ট পর্যন্ত জেলায় আক্রান্ত দুই হাজার ৪৯১ জনের মধ্যে সদর উপজেলায় ৯৫১জন, আশুগঞ্জে ২০১জন, সরাইলে ১২০ জন, নাসিরনগরে ১০৬ জন, বিজয়নগরে ৮০ জন, আখাউড়ায় ২০৩ জন, কসবায় ২৬১ জন, বাঞ্ছারামপুরে ১৬৭ জন এবং নবীনগর উপজেলায় ৪০২ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। অন্যদিকে জেলায় সুুুস্থ হওয়া দুই হাজার ৪০০ জনের মধ্যে সদর উপজেলায় ৯২২জন, আশুগঞ্জে ১৯৫ জন, সরাইলে ১১৩ জন, নাসিরনগরে ১০৩ জন, বিজয়নগরে ৭৭ জন, আখাউড়ায় ১৮৯ জন, কসবায় ২৪৮ জন, বাঞ্ছারামপুরে ১৬৪ জন, এবং নবীনগর উপজেলার ৩৮৮ জন। এদিকে এ পর্যন্ত জেলায় ৪২ জন করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন। এর মধ্যে সদর উপজেলায় ১৩ জন, সরাইলে একজন, নাসিরনগরে একজন, বিজয়নগরে দুুইজন, আখাউড়ায় ১০ জন, কসবায় একজন, বাঞ্ছারামপুরে তিনজন এবং নবীনগর উপজেলার ১১ জন। করোনায় আক্রান্তাবস্থায় বর্তমানে ৪৯ জন আইসোলেশনে চিকিৎসাধীন। ব্রাহ্মণবাড়িয়ায় এ পর্যন্ত ২০ হাজার ৫২ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে৷ যার মধ্যে পাওয়া ১৯ হাজার ৮৮১জনের করোনা ভাইরাসের রিপোর্টে সর্বমোট দুই হাজার ৪৯১ জন আক্রান্ত হয়েছেন৷