Comilla TV - The First online TV of Comilla

ব্রাহ্মণবাড়িয়ায় তরুণী খুন: একজন আটক

কুমিল্লা.টিভি

প্রকাশিত : ০৯:১৩ পিএম, ১৩ এপ্রিল ২০২০ সোমবার

ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরে লুবনা আক্তার রুপা (১৫) নামে এক তরুণী খুন হয়েছে। ১৩ এপ্রিল সোমবার সকালে জেলা শহরের মধ্যপাড়া মহল্লার নির্মল করের বাড়ির পাশ থেকে পার্শ্ববর্তী কাজীপাড়া দরগাহ মহল্লার মুসলিম মিয়ার মেয়ে রুপার মরদেহ গলায় রশি প্যাঁচানো অবস্থায় উদ্ধার করা হয়। এ ঘটনায় সন্দেহভাজন একজনকে পুলিশ আটক করেছে।

পুলিশ জানায়  সোমবার সকালে স্থানীয় লোকজন এক তরুণীর মরদেহ পড়ে থাকতে দেখে থানায় খবর দেয়। ওই খবরের প্রেক্ষিতে সদর মডেল থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে মধ্যপাড়ার নির্মল করের বাড়ির পাশ থেকে গলায় রশি প্যাঁচানোবস্থায় তরুণীর মরদেহ উদ্ধার করে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তাকে হত্যা করে মরদেহ ফেলে রেখে চলে যায় দুর্বৃত্তরা। তার গলায় রশি প্যাঁচানো এবং মাথায় আঘাতের চিহ্ন পাওয়া গেছে। সন্দেহভাজন একজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। ময়না তদন্তের মরদেহটি জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার পরিদর্শক (ওসি) মুহাম্মদ সেলিম উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, `ধারণা করা হচ্ছে, দুর্বৃত্তরা ওই তরুণীকে হত্যা করে মরদেহটি এখানে ফেলে যায়। সন্দেহভাজন একজনকে আটক
করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।`