Comilla TV - The First online TV of Comilla

বুড়িচংয়ে আ`লীগে অনুপ্রবেশকারীর বিরুদ্ধে ছাত্রলীগের প্রতিবাদ মিছিল

আল আক্কাস আল মাহমুদ হৃদয়। বুড়িচং প্রতিনিধি।।

কুমিল্লা.টিভি

প্রকাশিত : ০৭:৪০ পিএম, ১৬ অক্টোবর ২০২০ শুক্রবার

কুমিল্লার বুড়িচং উপজেলার বাকশীমুল ইউনিয়নের ছাত্রলীগের সভাপতি আল হেলালের নেতৃত্বে আওয়ামী লীগের অনুপ্রবেশকারীদের বিরুদ্ধে প্রতিবাদ, মিছিল ও আলোচনা সভার করা হয়।

শুক্রবার (১৬ অক্টোবর ২০২০) বিকেলে কুমিল্লার বুড়িচং উপজেলার বাকশীমূল ইউনিয়নের ছাত্রলীগের নেতৃত্বে আওয়ামীলীগের অনুপ্রবেশকারীর বিরুদ্ধে কালিকাপুর বাজারের প্রধান প্রধান সড়কে প্রদক্ষিণ শেষে বাকশীমূল ইউনিয়ন পরিষদের হলরুমে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। বাকশীমূল ইউনিয়নের ছাত্রলীগের সভাপতি আল হেলাল এর সভাপতিত্বে উক্ত প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন বাকশীমূল ইউনিয়নের ছাত্রলীগের সিনিয়র সহ সভাপতি সাইফুল ইসলাম রাজীব,সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, প্রভাবশালী ছাত্র নেতা মিজানুর রহমান,ভিক্টোরিয়া কলেজ ছাত্রলীগ নেতা দেলোয়ার হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক মতিউর রহমান কাউছার, ছাত্রলীগ নেতা সাখাওয়াত হোসেন, রাজাপুর ইউনিয়ন ছাত্রলীগ নেতা রাজিবুল ইসলাম রনি, সাইফুল, রনি,পরাণ,রবিন, আশিক,উজ্জ্বল,হাসিব,রতন, মিরাজ সহ অনেক ছাত্রলীগ নেতা কর্মী।

প্রতিবাদ সভায় বক্ত্যারা বক্তব্যে বলেন, আমরা অনুপ্রবেশকারীদের কোনো ভাবে মানতে পারি না। তারা নৌকার বিরোধী। আওয়ামী লীগের আজকের এ সুদিনে তারা আওয়ামী লীগে প্রবেশ করে দলকে বিচ্ছিন্ন করার ফন্দি ফাঁদছে। আমরা তাদের নেতৃত্বে রাজনীতি করতে চাই না। সুষ্ঠু ও সুন্দর রাজনীতি প্রতিষ্ঠা লক্ষ্যে যারা এ পর্যন্ত দলের জন্য অবিরাম সর্বস্ব ত্যাগ করে গেছেন তারা আজ অবহেলিত। তাদের নিয়ে আমরা সুন্দর ও সুষ্ঠু রাজনীতি করতে চাই। তারা আরো বলেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা অনুপ্রবেশকারীদের দলে না আনার জন্য কয়েক দফা বলেছেন। অনুপ্রবেশকারীরা দলের শত্রু। কিন্তু তারা দলের আইন অমান্য করে তাদের বিভিন্ন পদ পদবী দিয়ে মূল্যায়ন করে যাচ্ছে। আমরা প্রকৃত দলের নেতা-কর্মীদের মূল্যায়ন চাই। এবং সামনে ছাত্রলীগে কমিটিতে যোগ্য ছাত্রলীগের কর্মীকে মূল্যায়ন করতে হবে।

এই বিভাগের জনপ্রিয়