Comilla TV - The First online TV of Comilla

বাংলাদেশের রাষ্ট্রদূত গোলাম সারওয়ারের পরিচয় পত্র পেশ

আশরাফুল মামুন,মালয়েশিয়া

কুমিল্লা.টিভি

প্রকাশিত : ০৭:৫১ পিএম, ৮ ডিসেম্বর ২০২০ মঙ্গলবার

 মালয়েশিয়ায় নবনিযুক্ত বাংলাদেশের হাই কমিশনার মোঃ গোলাম সারওয়ার আজ মঙ্গলবার (৮ ডিসেম্বর) মালয়েশিয়ার রাজা মহামহিম ইয়াং ডি-পারতুয়ান আগোং আল-সুলতান আব্দুল্লাহ রিআ’য়াতুদ্দীন আল-মুস্তাফা বিল্লাহ শাহ ইবনি আল্মারহুম সুলতান হাজী আহমদ আল-মুস্তাই-ইন বিল্লাহ এর কাছে মালয়েশিয়াতে বাংলাদেশের হাইকমিশনার হিসেবে পরিচয়পত্র পেশ করেন। পরিচয়পত্র পেশের অনুষ্ঠানটি কুয়ালালামপুরে অবস্থিত মালয়েশিয়ার জাতীয় রাজদরবার ইস্তানা নেগারাতে অনুষ্ঠিত হয়।


অনুষ্ঠানের পরে সংক্ষিপ্ত মতবিনিময়ের সময় মালয়েশিয়ার রাজা হাইকমিশনারকে গুরুত্বপূর্ণ দায়িত্ব গ্রহণ করার জন্য অভিনন্দন জানান। উত্তরে হাইকমিশনার তাকে মালয়েশিয়ার রাষ্ট্রদূত হিসেবে গ্রহণ করার জন্য মালয়েশিয়ার রাজা কে ধন্যবাদ জ্ঞাপন করেন এবং মহামান্য রাষ্ট্রপতি ও মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে তাকে শুভেচ্ছা ও অভিনন্দন জ্ঞাপন করেন । এছাড়া দু`দেশের মধ্যে বিদ্যমান চমৎকার দ্বিপাক্ষিক সম্পর্ক কে এক নতুন উচ্চতায় নিয়ে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করেন। অনুষ্ঠানের শেষে হাইকমিশনার রাজার সঙ্গে মধ্যাহ্নভোজে যোগদান করেন।

এই অনুষ্ঠানটিতে অন্যান্যদের মধ্যে রাজদরবারের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ, মালয়েশিয়ান পররাষ্ট্র মন্ত্রণালয়ের রাষ্ট্রাচার প্রধান, মালয়েশিয়ান পররাষ্ট্র মন্ত্রণালয়ের দক্ষিণ ও মধ্য এশিয়া বিভাগের আন্ডার সেক্রেটারি ও দূতাবাসের ডেপুটি হাইকমিশনার উপস্থিত ছিলেন। আরো উপস্থিত ছিলেন দূতাবাসের অন্যন্যা কর্মকর্তা বৃন্দ।