Comilla TV - The First online TV of Comilla

পুত্রবধূকে ধর্ষণ, শ্বশুর ও তার বন্ধু গ্রেপ্তার

কুমিল্লা টিভি ডেস্ক

কুমিল্লা.টিভি

প্রকাশিত : ০৬:৩৮ পিএম, ১৩ অক্টোবর ২০২০ মঙ্গলবার

মাত্র তিন মাস আগে বিয়ে হয় গৃহবধূর (১৯)। স্বামী বাড়িতে না থাকা এবং শাশুড়িও অন্যত্র বেড়াতে যাবার সুবাধে এক ঘনিষ্ঠ বন্ধুকে নিয়ে আপন পুত্রবধূকে পালাক্রমে ধর্ষণ করে পাষণ্ড শ্বশুর। বর্বরোচিত এ ঘটনায় মামলা হবার পর ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর থানা পুলিশ পাষণ্ড শ্বশুর কালা মিয়া ও তার বন্ধু আবু সাঈদকে গ্রেপ্তার করেছে।


গ্রেপ্তারকৃতরা হলেন নবীনগর উপজেলার ছলিমগঞ্জ ইউনিয়নের বাড়াইল গ্রামের মৃত মোহন মিয়ার পুত্র, ধষিতার শ্বশুর কালা মিয়া (৫০) ও তারই ঘনিষ্ঠ বন্ধু পার্শ্ববর্তী থোল্লাকান্দি গ্রামের নুরু মিয়ার পুত্র আবু সাঈদ (৪৫)। তাদেরকে আদালতে সোপর্দ করা হয়েছে। এদিকে ধর্ষিতা গৃহবধূকেও হেফাজতে নিয়েছে পুলিশ।

 

ধর্ষিতার পরিবার, এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, গত তিন মাস আগে বাড়াইল গ্রামের কালা মিয়ার পুত্র সুজন মিয়ার সাথে বিয়ে হয় ওই গৃহবধূর। মাজার ভক্ত সুজন প্রায় সময়ই বিভিন্ন মাজারে রাত্রী যাপনে অভ্যস্ত। গত ১১ অক্টোবর ওই গৃহবধূর শাশুড়ি অন্যত্র বেড়াতে যায়। স্বামীও ছিলোনা বাড়িতে। রাত অনুমান আটটার দিকে শ্বশুর কালা মিয়া তার ঘনিষ্ঠ বন্ধু আবু সাঈদকে নিয়ে পুত্রবধূকে এক ঘন্টা সময় ধরে পালাক্রমে ধর্ষণ করে। নারকীয় এই ঘটনায় পরদিন মঙ্গলবার ওই গৃহবধূ বাদী হয়ে শ্বশুড় ও তার বন্ধুর বিরুদ্ধে মামলা দায়ের করেন। মামলা হবার পর সোমবার রাত সাড়ে ১০ টার দিকে নবীনগর থানা পুলিশ অভিযান চালিয়ে পুত্রবধূ ধষণকারী পাষণ্ড শ্বশুর কালা মিয়া, তার ঘনিষ্ঠ বন্ধু আবু সাঈদকে গ্রেপ্তার করাসহ ভিকটিমকে হেফাজতে নেয়।


অতিরিক্ত পুলিশ সুপার (নবীনগর সার্কেল) মকবুল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, `এ ঘটনায় অভিযান চালিয়ে দু`জন ধর্ষককে গ্রেপ্তা করা হয়েছে। ধর্ষণের শিকার ওই নারীকে ডাক্তারি পরীক্ষার জন্য পাঠানো হয়েছে হাসপাতালে।`

এই বিভাগের জনপ্রিয়