Comilla TV - The First online TV of Comilla

পা কেটে উল্লাস, দাঙ্গাবাজির সেই দুই নেতা গ্রেফতার

কুমিল্লা.টিভি

প্রকাশিত : ০৪:৩০ পিএম, ১৩ এপ্রিল ২০২০ সোমবার


ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নের থানাকান্দি গ্রামে রোববার (১২ এপ্রিল) দুই পক্ষের সংঘর্ষ এবং একজনের পা কেটে আনন্দ মিছিল করার পর ঘটনার সাথে জরিত ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানসহ ঘটনার দুই মূল হোতাকে গ্রেপ্তার করেছে পুলিশ।


সংঘর্ষের ঘটনায় এ নিয়ে ৪৩ জনকে গ্রেপ্তারে করা হয়। ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপার মো. আলমগীর হোসেন এসব তথ্য নিশ্চিত করেছেন।

স্থানীয়রা জানান, দীর্ঘদিন ধরে কৃষ্ণনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জিল্লুর রহমানের সঙ্গে একই ইউনিয়নের থানাকান্দি গ্রামের আওয়ামীলীগ নেতা সর্দার আবু কাউসার মোল্লার বিরোধ চলছে। ওই বিরোধের জের ধরে রোববার উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে।

সংঘর্ষ চলাকালে ধারালো অস্ত্র দিয়ে জিল্লুর রহমানের সমর্থক মোবারক মিয়ার (৪৫) এক পা কেটে নিয়ে ‘জয় বাংলা’ শ্লোগান দিয়ে গ্রামে আনন্দ মিছিল করে আবু কাউসার মোল্লার সমর্থকেরা। এ ঘটনায় সামাজিক যোগাযোগ মাধ্যম সহ পুরো জেলায় তোলপাড় শুরুহয়।

 

এতে নরেচরে বসে জেলা পুলিশের বিভিন্ন ইউনিট। পরে পৃথক স্থান থেকে ভোররাতে তাদের গ্রেপ্তার করা হয়। ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপার মো. আলমগীর হোসেন জানান, সংঘর্ষের ঘটনার মূলহোতা কৃষ্ণনগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জিল্লুর রহমানকে সোমবার (১৩ এপ্রিল) ভোরে রাজধানীর কলাবাগান থেকে ও থানাকান্দি গ্রামের কাউছার মোল্লাকে রোববার (১২ এপ্রিল) গভীর রাতে আশুগঞ্জের বায়েক গ্রাম থেকে গ্রেপ্তার করেছে পুলিশ।

এছাড়া সংঘর্ষে জরিত থাকার দায়ে মোট ৪৩ জনকে গ্রেপ্তার করা হয়। তাদেরকে কঠোর আইনি পরিনতি ভোগ করতে হবে। ঘটনায় ওই দুইজনকে আসামি করে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এই বিভাগের জনপ্রিয়