Comilla TV - The First online TV of Comilla

পাত্রের বাবার সঙ্গে পালিয়ে গেল কনের মা

কুমিল্লা.টিভি

প্রকাশিত : ০৩:৫১ পিএম, ২২ জানুয়ারি ২০২০ বুধবার

ছবি - সংগৃহীত

ছবি - সংগৃহীত

বিয়ে ঠিক হয়েছিল তরুণ-তরুণীর। কিন্তু কেউ ঘুণাক্ষরেও ভাবতে পারেনি, সে বিয়ে পণ্ড হবে এমন একটি কারণে! জানা গেছে, ছেলে-মেয়েদের বিয়ের ঠিক আগেই পাত্রীর মাকে নিয়ে পালিয়ে গেল পাত্রের বাবা! ঘটনায় রীতিমতো হইহই পড়ে গিয়েছে গুজরাটের সুরাটে। লোকলজ্জায় মুখ দেখাতে পারছে না দুই পরিবার। কিন্তু ভালবাসা আর কবেই বা লোকলজ্জার পরোয়া করেছে! আর সে ভালবাসা যদি অনেক পুরনো হয়, তবে তার টান আরও বাড়ে বই কী! যেন সিনেমাকেও হার মানাল এই প্রেমকাহিনি। তবে লাভস্টোরি না কমেডি– কোন ক্যাটেগরিতে ফেলা হবে এই সিনেমাকে, সেটাই ভাবছেন সকলে।


অবাক হওয়ার মতো কাণ্ড। সন্তানের বিয়ের কিছুদিন আগেই পাত্রের বাবার সঙ্গে পালিয়ে গেল কনের মা। এই ঘটনায় হইচই শুরু হয়েছে ভারতের গুজরাটে।

জানা গেছে, গুজরাটের সুরাটের কাঁটারগাঁওয়ের বস্ত্র ব্যবসায়ীর ছেলের সঙ্গে বিয়ে ঠিক হয়েছিল ওই নারীর মেয়ের। কিন্তু বিয়ের দশদিন আগেই নিখোঁজ হয়ে যান ৪৮ বছরের ব্যবসায়ী ও ৪৬ বছরের ওই মহিলা। এরপর তাদের বিয়ের খবর প্রকাশ্যে আসার পরেই আপাতত বিয়ে বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছেন তাদের ছেলে-মেয়ে।
ফেব্রুয়ারির দ্বিতীয় সপ্তাহেই বিয়ে হওয়ার কথা ছিল দু’‌জনের। কিন্তু তাদের বাবা-মা যে এভাবে পালিয়ে যাবে তা ভাবতেই পারেনি সন্তানরা। পুলিশের কাছে অভিযোগ জানানো হয়েছে। সেই অভিযোগে বলা হয়েছে, জানুয়ারির ১০ তারিখ নিখোঁজ হয়ে গেছেন দুই প্রাপ্তবয়স্ক।  পুলিশের মতে, দু’‌জনের মধ্যে আগে থেকেই যোগাযোগ ছিল। দীর্ঘদিন আগে সুরাটের কাঁটারগাঁওয়ে পাশাপাশি থাকতেন দু’‌জন। তখন থেকেই ভালবাসার সম্পর্ক ছিল।

সূত্রের খবর, দীর্ঘদিন আগেই দু’‌জন পালিয়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন। কিন্তু পরিবারের সদস্যরা তা হতে দেননি। কাকতালীয়ভাবে সন্তানের বিয়ে ঠিক করার সময় দু’‌জনের ফের দেখা হয়। বিয়ের দিনও ঠিক হয়ে যায়। তারপরই পালানোর সিদ্ধান্ত নেন দু’‌জনে। ‌‌

 

এই বিভাগের জনপ্রিয়