Comilla TV - The First online TV of Comilla

না ফেরার দেশে চলে গেলেন বর্ষিয়ান নেতা হাসান জামিল সাত্তার

সোহেল আহমেদ

কুমিল্লা.টিভি

প্রকাশিত : ০৫:৫৮ পিএম, ২৫ জুন ২০২০ বৃহস্পতিবার

করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন কুমিল্লার বৃহত্তর দাউদকান্দির আওয়ামীলীগ নেতা বর্ষীয়াণ রাজনীতিবিদ দানবীর হাসান জামিল সাত্তর মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭০। বৃহস্পতিবার ভোর ৫টায় রাজধানীর ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। মৃত্যুকালে তিনি স্ত্রী এক ছেলে, এক মেয়ে ও এক ভাইসহ বহু আত্মীয় স্বজন রেখে গেছেন।

হাসান জামিল সাত্তারের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে তাঁর ভাতিজা দাউদকান্দি পৌরসভার মেয়র নাঈম ইউসুফ সেইন বলেন, চাচা কিডনিসহ শারীরিক নানা সমস্যায় দীর্ঘদিন অসুস্থ্য ছিলেন। তিনদিন আগে তার করোনা পজিটিভ রিপোর্ট আসার পর তাকে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ(বৃহস্পতিবার) ভোরে চাচা মারা যান।

হাসান জামিল সাত্তার ২০০১ সালে আ’লীগ থেকে মনোনয়ন নিয়ে জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণ করেন। তিনি কেন্দ্রীয় বঙ্গমাতা পরিষদের উপদেষ্টা ছিলেন। হাসান জামিল কুমিল্লার ময়নামতি টেক্সটাইল মিলস্ এর ব্যবস্থাপনা পরিচালক ছিলেন।

হাসান জামিল সাত্তারের মৃত্যুর খবরে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন স্থানীয় সংসদ সদস্য মেজর জেনারেল (অব.) সুবিদ আলী ভূঁইয়া , বিএনপির স্থায়ী কমিটির সিনিয়র সদস্য সাবেক মন্ত্রী ড. খন্দকার মোশারফ হোসেন, বাংলাদেশ আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক প্রকৌঃ আব্দুস সবুর, জাতীয় পার্টির যুগ্ন সাধারণ সম্পাদক আবু জায়েদ আল মাখন, দাউদকান্দি উপজেলা চেয়ারম্যান মেজর অব মোহাম্মদ আলী সুমন,সহ বিভিন্ন রাজনৈতিক দল ও সুশীল সমাজের নেতৃবৃন্ধ।

এই বিভাগের জনপ্রিয়