Comilla TV - The First online TV of Comilla

নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বুড়িচংয়ে ৯টি ইউনিয়নে বিট পুলিশিং

আক্কাস আল মাহমুদ হৃদয়।। বুড়িচং প্রতিনিধি।।

কুমিল্লা.টিভি

প্রকাশিত : ০২:৫৭ পিএম, ১৭ অক্টোবর ২০২০ শনিবার

নারী প্রতি সহিংসতা নিরসনে আপনার পুলিশ আপনার পাশে`-এই স্লোগানে কুমিল্লা জেলা পুলিশের উদ্যোগে বুড়িচং থানা পুলিশের আয়োজনে বিট পুলিশিং সমাবেশ ৯ টি ইউনিয়নে অনুষ্ঠিত হয়েছে। শনিবার(১৭ অক্টোবর) সকাল ১০ টায় এ সমাবেশের আয়োজন করা হয়। সমাবেশে সাধারণ নারীরা স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ করেন।

বুড়িচং থানার ওসি মোজাম্মেল হক পিপিএম এর নেতৃত্বে নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী সমাবেশ উপজেলার সদর ইউনিয়ন, বাকশীমূল ইউনিয়ন ও রাজাপুর ইউনিয়নসহ ৯টি ইউনিয়নে বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত হয়।বুড়িচং সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব শাহ আলম এর সভাপতিত্বে বক্তব্য রাখেন ওসি মোজাম্মেল হক পিপিএম ও তদন্ত ওসি (পরির্দশক) মাসুদ খান।

বাকশীমূল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আব্দুল করিম ঠিকাদার সভাপতিত্বে ও প্যানেল চেয়ারম্যান লিটন রেজার পরিচালনায় বক্তব্য রাখেন এস আই বিনোদ দস্তগীর,ফয়েজ মেম্বার, ফারুক মেম্বার, আমজাদ মেম্বার ও রিংকু আক্তার(মহিলা মেম্বার),মুক্তিযোদ্ধা মতিন,পুলিশ সদস্য সাইলিন,গিয়াস।

রাজাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: মোস্তফা এর সভাপতিত্বে ও রশিদ মেম্বারের পরিচালনায় বক্তব্য রাখেন এস আই শাহ্ জালাল,শংকুচাইল মসজিদের ইমাম শাহজাহান ইসলাম,পুলিশ সদস্য লিটন মিয়া (কম্পিউটার অপারেটর), শাহীন মেম্বার,ফারুক মেম্বার, ইকবাল মেম্বার,নসু মেম্বার, আবু জাহের, রফিকুল ইসলাম,নাজনিন মেম্বার।ষোলনল ইউনিয়নের বক্তব্য রাখেন এস আই মহসিন,ছাত্রলীগের সাবেক সহ সভাপতি ও যুবলীগ নেতা হাজী মোঃ বিল্লাল হোসেন ঠিকাদার, পীর যাত্রাপুর ইউনিয়নে বক্তব্য রাখেন এ এসআই মেজবাহ্ উদ্দিন সহ আরো অনেকে।
বুড়িচং থানার ওসি মোজাম্মেল হক পিপিএম বলেন,মাননীয় আইজিপি বেনজির আহমেদ স্যারের নির্দেশে সারা দেশের ন্যায় আমাদের বুড়িচং উপজেলা প্রতিটি ইউনিয়ন পরিষদের নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী সমাবেশ করা হয়েছে।নিরাপদ সমাজ গড়ি নারী নির্যাতন বন্ধ করি। নারীর প্রতি বৈষম্য ও সহিংসতা বন্ধে সমানভাবে নারী-পুরুষের সচেতনতা প্রয়োজন। নারী ধর্ষণ ও নির্যাতন বন্ধ করি নারী বান্ধব দেশ গড়ি। নারীর প্রতি সহিংসতা নিরসনে আপনার পুলিশ আপনার পাশে।পুলিশি সেবাকে জনগণের দোড়গোড়ায় নিয়ে যেতে আমাদের এ কার্যক্রম। বিট পুলিশিংয়ের মাধ্যমে নারী ধর্ষন ও নির্যাতনসহ সকল অপরাধ কমিয়ে আনতে জনগণের সঙ্গে পুলিশের নিবিড় সম্পর্ক তৈরি হবে। এতে মাদকসহ সব ধরনের সামাজিক অপরাধ নিয়ন্ত্রণ করা সম্ভব হবে।এ সময় তিনি নারীর প্রতি সহিংসতা বন্ধে সকলকে সচেতন থাকার আহ্বান জানান। এসময় জরুরী সেবা ৯৯৯-এ কল করে পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতা করার অনুরোধ করেন পুলিশের কর্মকর্তারা।

এই বিভাগের জনপ্রিয়