Comilla TV - The First online TV of Comilla

নবীনগরে প্রবাসীর স্ত্রীর রহস্যজনক মৃত্যু

কুমিল্লা টিভি ডেস্ক

কুমিল্লা.টিভি

প্রকাশিত : ০৪:০৫ পিএম, ১৮ জুন ২০২০ বৃহস্পতিবার

স্বামী এবং দুই সন্তানসহ চারজনের পরিবার। তিনজনই প্রবাসী। ফলে একাকীই থাকেন গৃহবধূ মাহমুদা বেগম (৪২)। নিজের বাড়িতেই ঘটলো ওই গৃহবধূর রহস্যজনক মৃত্যু! ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার বাড্ডা গ্রামের মধ্যপাড়ারস্থ নিজের বসতঘর থেকেই ঝুলন্ত অবস্থায় গৃহবধূর লাশ উদ্ধার করে মর্গে পাঠালো পুলিশ।

নিহত মাহমুদা বেগম উপজেলার সলিমগঞ্জ ইউনিয়নের বাড্ডা গ্রামের দুবাই প্রবাসী আক্তার হোসেনের স্ত্রী এবং দুই সন্তানের জননী। তার দুই ছেলেই প্রবাসী। বড় ছেলে মাসুদ মধ্যপ্রাচ্যের বাহরাইন এবং ছোট ছেলে মাহবুব সৌদিআরবে থাকেন। পার্শ্ববর্তী উপজেলা বাঞ্ছারামপুরের দরিকান্দি গ্রামে তার বাপের বাড়ি। নিজ বাড়িতে গৃহবধূর মরদেহ ঝুলে থাকার ঘটনা স্থানীয়দের মানুষের মাঝে জন্ম দিয়েছে রহস্যের। তার মৃত্যু নিছক আত্মহত্যা নাকি হত্যা এই নিয়েও স্থানীয় এলাকাবাসীর মুখে মুখে চাউর হচ্ছে নানা কথা।

স্থানীয় সূত্রে জানা যায়, মাহমুদা বেগমের স্বামী, দুই সন্তান প্রবাসে থাকায় তিনি একাই বসবাস করতেন নিজের বাড়িতে। প্রতিদিনের ন্যায় গত মঙ্গলবার (১৬ জুন) রাতেও সকল আনুষঙ্গিকতা শেষে নিজ ঘরেই ঘুমুতে যান। বুধবার সকালে অনেক বেলা হলেও ঘরের দরজা না খোলায় প্রতিবেশীরা ডাকাডাকি করেন। কোন সাড়াশব্দ না পাওয়ায় তাদের সন্দেহ হয়। তারা পুলিশে খবর দেয়াসহ দরজা খুলে দেখতে পান মাহমুদা বেগম নিজ ঘরের সিলিং ফ্যানের সাথে ঝুলে আছে। নবীনগর থানাধীন সলিমগঞ্জ পুলিশ ক্যাম্পের ইনচার্জ (এসআই) মামুন লাশের সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য জেলা মর্গে প্রেরণ করেন।

নবীনগর থানার পরিদর্শক (ওসি) রনোজিত রায় ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, `মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। রিপোট হাতে পেলে বলা যাবে এটি হত্যা নাকি আত্মহত্যা।`

এই বিভাগের জনপ্রিয়