Comilla TV - The First online TV of Comilla

দেশ জুড়ে যখন ধর্ষন মহামারি আতংকে

মিজানুর রহমান মঞ্জু রায়পুর লক্ষ্মীপুর প্রতিনিধি

কুমিল্লা.টিভি

প্রকাশিত : ০৬:৫৫ পিএম, ১৫ অক্টোবর ২০২০ বৃহস্পতিবার

ছবি- কুমিল্লা টিভি

ছবি- কুমিল্লা টিভি

লক্ষ্মীপুরের রায়পুর-রামগঞ্জ সীমান্তবর্তী মধ্য মাছিমপুর গ্রামে পূর্ব শত্রুতার জেরে অসহায় এক রিকশা চালককে ধর্ষণ চেষ্টার অভিযোগ এনে সাজানো মামলা দিয়ে প্রতিপক্ষ পরিবারকে হয়রানির অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার দুপুরে হয়রানির শিকার রিকশা চালক বিল্লাল হোসেনের পরিবার এক সংবাদ সম্মেলনে এসব অভিযোগ করেন।
বিল্লালের মা মনি বেগম (৬৫) অভিযোগ করেন, তার ছেলে বিল্লাল হোসেন গ্রামে রিকশা চালান। তার স্ত্রী শাহিদাসহ ২ সন্তান রয়েছে। জমি নিয়ে একই বাড়ীর ফিরোজ আলমের পরিবারের সাথে বিরোধ চলে আসছিল। এছাড়াও সম্প্রতি টানা বৃষ্টির সময় ফিরোজ আলমের বসতঘরের টিনের চাল দিয়ে পানি পড়ে বিল্লালের বসতঘরসহ আসবাবপত্র ভিজে যাওয়া ও উঠানে জলাবদ্ধতার সৃষ্টি হয়। এ নিয়ে কয়েকবার উভয় পরিবারের মধ্যে পূর্ব শত্রুতা চলে আসছিল।
এঘটনা ফিরোজ আলম ও তার স্ত্রী সালেহা বেগম তাদের পাঁচ বছরের শিশু মেয়েকে গত ২৫ সেপ্টেম্বর ও ৪ অক্টোবর দুপুরে ধর্ষণের চেষ্টার অভিযোগে রিকশা চালক বিল্লালের বিরুদ্ধে জনপ্রতিনিধিদের কাছে অভিযোগ করেন। গত ৫ অক্টোবর সালেহা বেগম বাদি হয়ে বিল্লালের বিরুদ্ধে রামগঞ্জ থানায় মামলা দায়ের করেন, যার মামলা নং-০৭ (জিআর ১৭৩/২০)। বিল্লালকে পুলিশ গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করেন।
বিল্লালের স্ত্রী, মা ও কয়েকজন গ্রামবাসী বলেন, বিরোধ জমি নিয়ে, অথচ মামলা দেয়া হয়েছে শিশু ধর্ষণ চেষ্টার। প্রতিপক্ষরা এলাকার প্রভাবশালীদের দ্বারা অনুপ্রানিত হয়ে এখন নানা রকম ভয়ভীতি দেখাচ্ছে।
এ বিষয়ে জানতে চাইলে অভিযুক্ত ফিরোজ আলম ও তার স্ত্রী সালেহা বেগম বলেন, রিকশা চালক বিল্লালসহ তার পরিবারের সাথে আমাদের কোন বিরোধ নেই। ধর্ষণের চেষ্টার ঘটনা আদালতের রায়ে যা সিদ্ধান্ত হয়।আদালতেই বিল্লালের বিচার হবে।
রামগঞ্জ থানার ওসি (তদন্ত) কার্তিক চন্দ্র বিশ্বাস জানান, পাঁচ বছরে শিশুকে ধর্ষণ চেষ্টার মামলায় বিল্লালকে গ্রেফতার করা হয়েছে। তদন্তপূর্বক সত্য-মিথ্যা যাচাই করে আদালতে প্রতিবেদন দাখিল করা হবে।

এই বিভাগের জনপ্রিয়