Comilla TV - The First online TV of Comilla

দাউদকান্দিতে ৯শ` ৮০ বোতল ফেনসিডিল উদ্ধার

ওমর ফরুক মিয়াজী

কুমিল্লা.টিভি

প্রকাশিত : ০৬:৩২ পিএম, ২৮ জানুয়ারি ২০২১ বৃহস্পতিবার

কুমিল্লার দাউদকান্দিতে থেকে ৯শ`৮০ বোতল ফেনসিডিলসহ একটি পরিত্যক্ত গাড়িসহ উদ্ধার করেছে গৌরীপুর তদন্ত কেন্দ্রে পুলিশ। ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের আমিরাবাদ বাস স্ট্যান্ড নামক স্থান থেকে আজ বৃহস্পতিবার সন্ধ্যায় গৌরীপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর সাইফুল ইসলাম এ ফেনসিডিলসহ একটি প্রাইভেট কার গাড়ী উদ্ধার করেছে।


পুলিশ ও স্থানীয় জনগণ জানায়, কুমিল্লা থেকে ঢাকাগামী একটি প্রাইভেটকার চট্টমেট্রো( ঘ- ১২-0 ১৫৫) রেবের ধাওয়া খেয়ে ঢাকা মহাসড়ক দাউদকান্দি উপজেলার আমিরাবাদ নিকট প্রাইভেট কারটি ফেলে চালক পালিয়ে যায়। পরের জনতা প্রাইভেটকারটি আটক করে স্থানীয় পুলিশকে খবর দেয়। গৌরীপুর পুলিশ তদন্ত কেন্দ্রে ইনচার্জ ইন্সপেক্টর সাইফুল ইসলাম ঘটনাস্থলে গিয়ে গাড়িটি চাবি বুঝে নেন এবং জনগণের সামনে তল্লাশি করে। গাড়িতে থাকা থাকা পাঁচটি কার্টুনের মধ্যে ৯শ`৮০ পিস ফেনসিডিল জব্দ করেন। যার আনুমানিক মূল্য প্রায় দশ লক্ষ টাকা। আটকের পর গৌরীপুর পুলিশ তদন্ত কেন্দ্রে ফেনসিডিল ও প্রাইভেটকারসহ তদন্ত কেন্দ্র নিয়ে আসা হয়।
গৌরীপুর তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর মোঃ সাইফুল ইসলাম বলেন, পাঁচটি কার্টুনে ৯শ`৮০বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে। এ ব্যাপারে থানায় মামলার প্রক্রিয়াধীন।

 

এই বিভাগের জনপ্রিয়