Comilla TV - The First online TV of Comilla

দাউদকান্দিতে আনন্দ করতে এসে লাশ হয়ে ঢাকায় ফিরল দুই বন্ধু , আটক ৬

ওমর ফারুক মিয়াজী

কুমিল্লা.টিভি

প্রকাশিত : ০৫:৩৩ পিএম, ১১ জুলাই ২০২০ শনিবার

ঢাকা থেকে দাউদকান্দিততে আনন্দ করতে এসে লাশ হয়ে ঢাকায় ফিরল দুই বন্ধু। তাদের সঙ্গে থাকা ৬জনকে আটক করেছে মডেল থানা পুলিশ। নিহত হলো ঢাকার হাজারীবাগ এলাকার অনিক (৩৫) ও সজিব (৩২)। আজ শনিবার গোমতী নদী থেকে দুই বন্ধুর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুমিল্লায় প্রেরণ করা হয়েছে।

দাউদকান্দি মডেল থানা সুত্রে জানা যায়, বৃহস্পতিবার দিবাগত রাতে ঢাকা থেকে ৮ বন্ধু মিলে কক্সবাজার যাওয়ার উদ্দেশ্য রওনা হয়। পথে দাউদকান্দির টোলপ্লাজায় সামছু খন্দকারের ছেলে বাবু খন্দকার এখানে যাত্রা বিরত করে। বাবু খন্দকার টোলপ্লাজা থেকে একটি নৌকা ভাড়া করে ৯বন্ধু গোমতী নদীর মাঝখানে দ্বীপে টাওয়ারের নীচে আনন্দ ফুর্তি করে। আনন্দ শেষ করে নৌকায় করে তার পারে আসার পথে গোমতী নদীতে ডুবে যায়। নৌকা টি ডুবে যাওয়ার পর নৌকার মাঝিসহ সাতজন ফিরে আসলেও দুই বন্ধুকে খুজে না পাওয়ায় তারা দাউদকান্দি মডেল থানা পুলিশকে অবগত করে। পুলিশ দাউদকান্দি ফায়ার সার্ভিস জানালে তারা ডুবুরি দিয়ে শুক্রবার সারা দিন নদীতে খুজে। গতকাল না পায়ে আজ শনিবার নদী থেকে দুই বন্ধুর লাশ উদ্ধার করে। লাশ উদ্ধার করে তাদেরকে মডেল থানা পুলিশের নিকট হস্তান্তর করা হয়। পুলিশ লাশ ময়না তদন্তের জন্য কুমিল্লা প্রেরণ করেছে।
নিহত সজিবের মা আলেহা বেগম কান্নায় চোখ ফুলে গেছে। কথা বলার বাকশক্তি হারিয়ে ফেলেছে। শুধু একটি কথা বলে " বাবারে আমার কথা শুনলি না আনন্দ করতে আইসা লাশ হয়া গেলি"।
দাউদকান্দি মডেল থানার ওসি মোঃ রফিকুল ইসলাম বলেন, যেই ৬জনকে আটক রয়েছে তাদের অনেকের বিরুদ্ধে মাদক মামলা রয়েছে। থানা হত্যা মামলা প্রক্রিয়াধীন। ময়নাতদন্তের পর লাশ স্বজনদের নিকট হস্তান্তর করা হবে।

 

এই বিভাগের জনপ্রিয়