Comilla TV - The First online TV of Comilla

দাউদকান্দিতে ছুড়িঘাতে একজন নিহত

কুমিল্লা টিভি ডেস্ক

কুমিল্লা.টিভি

প্রকাশিত : ০৩:৫৯ পিএম, ৭ অক্টোবর ২০২০ বুধবার

কুমিল্লার দাউদকান্দিতে দূবৃর্ত্তের আঘাত কুমিল্লা উত্তর জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ছেলে নিহত হয়েছে। নিহত জাহাঙ্গীর আলম নয়ন (৩৬) কুমিল্লা উত্তর জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও তিতাস উপজেলা কড়িকান্দি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোঃ সাদেক হোসেনের ছেলে। নিহত নয়নের বাবা মা ও এক ভাই এবং বোন আমেরিকা প্রবাসী। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার দিবাগত রাতে দাউদকান্দি উপজেলা গৌরীপুর ইউনিয়নের ভুলিপার বাড়িতে। আজ বুধবার বিকেলে মডেল থানা পুলিশের সহযোগিতায় কুমিল্লা থেকে পিআইবি ও সিআইডি ক্রাইম দল এসে তদন্ত করে লাশ ময়না তদন্তের জন্য কুমিল্লা প্রেরণ করা হয়েছে।
মডেল থানা পুলিশ ও নিহত পারিবারিক সূত্রে জানা যায়, জাহাঙ্গীর আলম নয়ন (৩৬) উৎশৃখল চলাফেরার কারণে এক বছর যাবত স্ত্রীর সাথে কলহের কারণে ভুলিরপার বাড়িতে একা জীবন যাপন করতো। গতকাল রাতে কয়েকজন বন্ধু বান্ধব গভীর রাত পর্যন্ত এক সাথ আড্ডা দিয়েছিল। সকালে তার এক বন্ধু মোবাইলে কল দিলে ফোন না ধরায় বাড়িতে সে দেখে নয়নে রক্তাক্ত আবস্থায় নগ্ন নিথর দেহ খাটের পরে আছে। লাশ দেখে চিৎকার করলে গৌরীপুর ফাঁড়ির পুলিশকে খবর দেয়। মডেল থানা পুলিশ এসে পিআইবি ও সিআইডি ক্রাইম দল এসে তদন্ত করে লাশ ময়না তদন্তের জন্য কুমিল্লা প্রেরণ করে।
নিহতের স্ত্রী সুমাইয়া আক্তার বলেন, আমি আমার স্বামী হত্যার বিচার চাই। আমার সন্তান কাকে বাবা ডাকবে...। আমার শশুড় শাশুড়ী আসার পর লাশ মাটি দেওয়া হবে।
দাউদকান্দি মডেল ওসি মোঃ রফিকুল ইসলাম জানান, হত্যার রহস্য উদঘাটনের জন্য থানা পুলিশ ওপিআইবি ও সিআইডি ক্রাইম দল এক সাথে কাজ করছে। নিহতের বাবা ও মা আমেরিকা থেকে দেশে আসলে লাশ হস্তান্তর জন্য অনুরোধ করেছেন।

এই বিভাগের জনপ্রিয়