Comilla TV - The First online TV of Comilla

ড. মহীউদ্দীনকে নিয়ে মিথ্যা অপ-প্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন

কুমিল্লা.টিভি

প্রকাশিত : ০৯:৫৭ পিএম, ৩০ নভেম্বর ২০১৮ শুক্রবার

চাঁদপুর-১ আসনে আ`লীগের মনোনীত এমপি প্রার্থী , সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি’র বিরুদ্ধে বুধবার দু’টি জাতীয় দৈনিক পত্রিকায় বিভ্রান্তিমূলক সংবাদ প্রকাশের ঘটনায় সংবাদ সম্মেলন করা হয়েছে । শুক্রবার ঢাকার পুরানা পল্টনস্থ বাংলাদেশ ফটোজার্নালিষ্ট এসোসিয়েশনের কার্যালয়ে ঢাকাস্থ- কচুয়া সমিতির আয়োজনে এ সংবাদ সম্মেলনে সভার আয়োজন করা হয়।
 
ঢাকাস্থ-কচুয়া সমিতির সি.সহ-সভাপতি ইঞ্জিনিয়ার একেএম আব্দুল মোতালেবের সভাপতিত্বে লিখিত বক্তব্য পাঠ করেন , সংগঠনের সহ-সভাপতি ও ঢাকা শাহবাগ থানা আওয়ামীলীগের সভাপতি জি.এম আতিকুর রহমান। বক্তব্য রাখেন, সাধারণ সম্পাদক মো. হুমায়ুন কবির। 
 
সংবাদ সম্মেলনে বক্তারা বলেন, ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি বিগত দিনে সংসদ সদস্য ও দু’বার মন্ত্রী থাকাকালিন কচুয়াকে উন্নয়নের মাধ্যমে এগিয়ে নিয়েছেন। তাই তারঁ জনপ্রিয়তায় ইর্ষান্বিত হয়ে একটি মহল পত্রিকায় ভুল তথ্য দিয়ে সংবাদ পরিবেশন করে তার মানসম্মান ক্ষুন্ন করার অপচেষ্টায় লিপ্ত রয়েছে। এসময় তারা প্রকাশিত ওই সংবাদের তীব্র নিন্দা জানান। এছাড়াও অপরদিকে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীরকে নৌকা প্রতীকে কচুয়ায় পুনরায় চুড়ান্তভাবে মনোনয়ন দেওয়ার দাবী জানান।
 
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, যুগ্ম-সচিব মো. মিজানুর রহমান, কচুয়া উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক মো. শাহজাহান, মো. জাহাংগীর হোসেন চৌধুরী, সদস্য ডা. শামসুদ্দুহা মজুমদার নিজাম, এড. শাহআলম ইকবাল, এড. আব্দুল খালেক সহ আরো অনেকে। 
 
কচুয়া থেকে জিসান আহমেদ নান্নু’র তথ্যচিত্রে
ডেস্ক রিপোর্ট
কুমিল্লা ডট টিভি