Comilla TV - The First online TV of Comilla

চাঁদপুর পৌরসভা নির্বাচনে ছুরিকাঘাতে ছাত্রলীগ কর্মী নিহত

কুমিল্লা.টিভি

প্রকাশিত : ০৩:৪৯ পিএম, ১০ অক্টোবর ২০২০ শনিবার | আপডেট: ০৩:৫১ পিএম, ১০ অক্টোবর ২০২০ শনিবার

চাঁদপুর পৌরসভা নির্বাচনে কিছু বিচ্ছিন্ন ঘটনা ঘটলেও নির্বাচনী সহিংসতায় সিনিয়র-জুনিয়র নিয়ে দ্বন্দ্বে ছুরিকাঘাতে ইয়াছিন মোল্লা নামে ছাত্রলীগ কর্মী নিহত হয়েছে। চাঁদপুর পৌরসভার ৮ নং ওয়ার্ডের গনি স্কুল কেন্দ্রের সামনে সাবেক জাতীয় পার্টির নেতা মৃত মাহবুব পাটোয়ারী বাসার সম্মুখে এই হত্যাকান্ডে ঘটনাটি ঘটে।

নিহত ছাত্রলীগ কর্মী ইয়াছিন মোল্লা শহরের কোড়ালিয়া এলাকার হারুনুর রশিদ কালু মোল্লার ছেলে। প্রত্যক্ষদর্শীরা জানায়,চাঁদপুর পৌরসভা নির্বাচনের সকাল ৯ টা থেকে সকল কেন্দ্রে ভোটগ্রহণ একযোগে শুরু হয়। কিছু বিচ্ছিন্ন ঘটনা ঘটলেও দুপুর ২টায় গনি স্কুল কেন্দ্রের বাহিরে সিনিয়ার জুনিয়ার নিয়ে মফিজ পাটোয়ারীর ছেলে ছায়িদ পাটোয়ারী ছাত্রলীগ কর্মী ইয়াছিনের সাথে তর্কে জড়িয়ে পড়ে।

হঠাৎ কিছু বুঝে উঠার আগেই বকাটে সাঈদ ধারালো ছুরি এনে ইয়াসিনের গলায় ঢুকিয়ে দেয়। গুরুতর রক্তাক্ত জখম অবস্থায় তাকে স্থানীয়রা উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে আসে। তার অবস্থা আশঙ্কাজনক দেখে কর্তব্যরত ডাক্তার ঢাকা মেডিকেল হাসপাতালে রেফার করেন।

ঢাকা নেওয়ার পথে চাঁদপুর বাস স্ট্যান্ড এলাকায় অ্যাম্বুলেন্স এর মধ্যেই তার মৃত্যু হয়। ঘটনার পর থেকে ঘাতক ছায়িদ পাটোয়ারী এলাকা ছেড়ে পালিয়ে যায়। এই মৃত্যুর ঘটনায় নিহতের পরিবারের মাঝে শোকের ছায়া নেমে আসে। নির্বাচনী সহিংসতায় চাঁদপুর শহরে পুরান বাজার বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্রে প্রতিপক্ষের হামলায় চাঁদপুর পৌরসভার সাবেক প্যানেল চেয়ারম্যান ও আওয়ামী লীগের মনোনীত প্রার্থী সিদ্দিকুর রহমান ঢালী ও তার ছেলে সহ প্রায় ১০ জন আহত হয়।

এছাড়াও চাঁদপুরে সবগুলো কেন্দ্রে কোনো ধরনের সহিংসতা ছাড়াই ভোটগ্রহণ হয়। এদিকে ভোট কেন্দ্রে দখল করার অভিযোগে বিএনপি মনোনীত ধানের শীষ মার্কার প্রার্থী আক্তার হোসেন মাঝি সাংবাদিক সম্মেলনের মাধ্যমে নির্বাচন বর্জন করেন বলে ঘোষণা দেন।

শাহরিয়ার খান কৌশিকের তথ্য ও ভিডিও চিত্রে ডেস্ক রিপোর্ট কুমিল্লা টিভি