Comilla TV - The First online TV of Comilla

চাঁদপুর জেলা রেন্ট এ কার ড্রাইভার কল্যাণ সমিতির নির্বাচন

কুমিল্লা.টিভি

প্রকাশিত : ১১:২৮ পিএম, ১৭ নভেম্বর ২০১৮ শনিবার

চাঁদপুর জেলা রেন্ট-এ-কার ড্রাইভার কল্যাণ সমিতির কার্যকরী কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। ব্যাপক উৎসাহ , উদ্দিপনা , সুষ্ঠু ও শান্তিপূর্ণ ভাবে এই নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকাল ১০টা থেকে ড্রাইভার কল্যাণ সমিতির কার্যালয়ে ভোট শুরু হয়ে চলে বিকেল ৪টা পর্যন্ত।
 
এই নির্বাচনে সভাপতি পদে ২জন , সহ সভাপতি পদে ৩ জন , সাধারন সম্পাদক পদে ৩ জন , যুগ্ন সাধারন সম্পাদক পদে ২জন , সাংগঠনিক পদে ২ জন , কোষাধক্ষ্য পদে ৩ জন প্রার্থী নির্বাচন করেছেন। ৬টি পদে ড্রাইভার কল্যাণ সমিতির নির্বাচনে ২৯৩ জন ভোটার  প্রার্থীদের নির্বচিত করার লক্ষে ভোট প্রদান করেছেন।
 
ইতিমধ্যে ক্রীয়া সম্পাদক , প্রচার সম্পাদক ও সহকারি সাংগঠনিক পদে একের অধীক প্রার্থী নির্বাচন না করার কারনে এই ৩টি পদে বিনা পতিদন্ধিতায় ৩ জন প্রার্থী নির্বাচিত হয়েছে।
 
নির্বাচন নিয়ে সভাপতি পদপ্রার্থী নাছির গাজি ও কোষাধক্ষ্য প্রার্থী মিজানুর রহমান জানান , চাঁদপুর জেলা রেন্ট-এ-কার ড্রাইভার কল্যাণ সমিতি কার্যকরী কমিটির নির্বাচন উৎসাহ উদ্দিপনা সুষ্ঠ ও শান্তিপূর্ন ভাবে চলছে। ভোটাররা সকাল থেকেই লাইনে দাড়িয়ে তাদের মননিত প্রার্থীকে বিজয়ের লক্ষে ভোট প্রদান করেন।
যে প্রার্থী নির্বাচিত হবে আমরা তাদের সাথে নিয়ে কাজ করতে পাই।
 
চাঁদপুর থেকে শাহরিয়ার খাঁন কৌশিকের তথ্যচিত্রে
ডেস্ক রিপোর্ট
কুমিল্লা ডট টিভি