Comilla TV - The First online TV of Comilla

চাঁদপুর জেলার শ্রেষ্ঠ প্রতিনিধি হিসেবে কৌশিককে সম্মাননা প্রদান

কুমিল্লা টিভি ডেস্ক

কুমিল্লা.টিভি

প্রকাশিত : ০৪:৫৯ পিএম, ২৫ ডিসেম্বর ২০২০ শুক্রবার

জনপ্রিয় টিভি চ্যানেল এশিয়ান টেলিভিশনের প্রতিনিধি সম্মেলনে চাঁদপুর জেলার শ্রেষ্ঠ প্রতিনিধি হিসেবে শাহরিয়ার খান কৌশিককে সম্মাননা ক্রেস্ট প্রধান করা হয়েছে।
শুক্রবার দুপুরে ঢাকা গুলশান নিকেতন এশিয়ান টেলিভিশনের ভবনে প্রতিনিধি সম্মেলনে এশিয়ান টেলিভিশনের চেয়ারম্যান আলহাজ্ব হারুনুর রশিদ সিআইপি এই ক্রেস্ট প্রদান করেন।
এসময় শ্রেষ্ঠ জেলা প্রতিনিধির ক্রেস্ট প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এশিয়ান টেলিভিশনের ডিরেক্টর সাজ্জাদ রশিদ পারভেজ, জিএম শাহ রেজাউল মাহমুদ,হেড অব ব্রডকাস্ট আনোয়ারুল কবির। এছাড়া এশিয়ান টেলিভিশনের নেতৃবৃন্দরাসহ সকল জেলার প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।
এশিয়ান টেলিভিশনের চাঁদপুর জেলা প্রতিনিধি শাহরিয়ার খান কৌশিক দীর্ঘদিন যাবৎ জনপ্রিয় অনলাইন কুমিল্লা টিভি চাঁদপুর ব্যুরো প্রধান হিসেবে দক্ষতা ও নিষ্ঠার সহিত কাজ করে আসছে।এছাড়া তিনি জাতীয় পত্রিকা ও স্থানীয় দৈনিক পত্রিকা সহ বিভিন্ন অনলাইন পোর্টালে এলাকার অসঙ্গতি, দুর্ভোগ ও দুর্নীতির বিরুদ্ধে সংবাদ প্রকাশ করেছে।
দুঃসাহসিকতা সাথে দুর্নীতি দমনে বিভিন্ন ঘটনাবহুল সংবাদ প্রকাশ করায় এশিয়ান টেলিভিশনের কর্তৃপক্ষ তাকে জেলার শ্রেষ্ঠ প্রতিনিধি ঘোষণা দিয়ে এই সম্মাননা ক্রেস্ট প্রদান করেন।
শাহরিয়ার খান কৌশিক তার অনুভূতি ব্যক্ত করে বলেন,
আমাকে শ্রেষ্ঠ প্রতিনিধি হিসেবে পুরস্কৃত করায় এশিয়ান পরিবারের কাছে আমি চির কৃতজ্ঞ। এই সম্মাননা ক্রেস্ট প্রদান করার পর থেকে আমার দায়িত্ব আরো বেড়ে গেল। জনপ্রিয় টিভি চ্যানেল এশিয়ান টেলিভিশনকে আরো বেগবান ও গতিশীল সহ মানুষের মনে স্থান পাওয়ার জন্য ভালো ভালো সংবাদ প্রকাশ করার চেষ্টা করব। এজন্য আমার সহকর্মী সহ সকলের সার্বিক সহযোগিতা কামনা করছি।