Comilla TV - The First online TV of Comilla

চাঁদপুরে প্রার্থীদের পোস্টার,ব্যানারসহ সব ধরনের প্রচারণা সামগ্রী

কুমিল্লা.টিভি

প্রকাশিত : ১২:০৫ এএম, ১৭ নভেম্বর ২০১৮ শনিবার

 
আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষ্যে সারাদেশের মত চাঁদপুরের ৫টি আসনের প্রার্থীদের পোস্টার , ব্যানারসহ সব ধরনের প্রচারণা সামগ্রী সরিয়ে ফেলার নির্দেশ দেয়া হয়েছে। প্রথম পর্যায় নির্বাচন ২৩শে ডিসেম্বর ঠিক হওয়ায়  ১৪ই নভেম্বর বুধবার রাত ১২টার মধ্যে এসব সরানোর নির্দেশ দিয়েছে নির্বাচন কমিশন। কিন্তু পরে নির্বাচন সময় সীমা ৩০শে ডিসেম্বর হওয়ায় ১৫ই নভেম্বর বৃহস্পতিবার রাত ১২টার মধ্যে এসব সরানোর নির্দেশে দেয়েছে নির্বাচন কমিশন।
 
এদিকে শুক্রবার সকাল থেকে জেলা প্রশাসন মাঠে নামে নির্বাচনি সামগ্রী অপসরান করার জন্য। অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদল আব্দুল্লাহ আল মাহমুদ জামানের নেতৃত্বে প্রশাসনের একটি দল নির্বাচনে প্রার্থীদের শহরে থাকা পোস্টার, ব্যানার, বিলবোর্ড, তোরণ বা গেট, প্যান্ডেল ও আলোকসজ্জা ইত্যাদি প্রচার সামগ্রী অপসরান করেছে। সংশ্লিষ্ট ব্যক্তিকে নিজ উদ্যোগে সরানোর জন্য নির্দেশনা হলেও, যারা এসব সরায়নি তাদের নির্বাচনি সামগ্রী জেলা প্রশাসনের উদ্যোগে অপসরান করা হয়। 
 
এ সময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহবুব আলম , মারুফা সুলতানা খান হীরা মনি , আজিজুন নাহার ও চাঁদপুর মডেল থানার এস আই মমিনুল ইসলাম। 
 
এ বিষয়ে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদল আব্দুল্লাহ আল মাহমুদ জামান বলেন , এসব নির্বাচনি সামগ্রি অপসারন করে আমরা চাঁদপুর পৌরসভার কাছে জিম্মায় দিয়ে দিবো।
 
চাঁদপুর থেকে শরীফুল ইসলামের তথ্যচিত্রে
ডেস্ক রিপোর্ট
কুমিল্লা ডট টিভি