Comilla TV - The First online TV of Comilla

চাঁদপুরে নেশাগ্রস্থ ছেলের হাতে পিতা খুন

কুমিল্লা.টিভি

প্রকাশিত : ১০:১৫ পিএম, ১৬ নভেম্বর ২০১৮ শুক্রবার

চাঁদপুরে নেশার টাকার জন্য ছেলের হাতে পিতা খুনের ঘটনা ঘটেছে । শুক্রবার সকাল সোয়া ৮টায় চাঁদপুর সদর উপজেলার বালিয়া ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের উত্তর ইচুলি গাজী বাড়িতে এ হত্যাকাণ্ডের ঘটনাটি ঘটে।
 
জানা যায় , গাজীবাড়ির মুছা গাজী মসজিদে ফজরের নামাজ আদায় করে নিজ ঘরে এসে ঘুমিয়ে পরে। সকাল সোয়া ৮টায় মুছা গাজীর ২য় ছেলে মোহাম্মদ হোসেন গাজী ঘুমন্ত অবস্থায় তার পিতাকে ধারালো দা দিয়ে এলোপাতারি কুপিয়ে জখম করে। এসময় মুছা গাজীর চিৎকারে বাড়ির লোকজন দ্রুত ছুটে আসলে মোহাম্মদ হোসেন বাড়ি থেকে পালিয়ে যায়। 
 
রক্তাক্ত মুছা গাজীকে চাঁদপুর ২৫০ শয্যা বিশিষ্ট সরকারি জেনারেল হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকায় রেফার করে। ঢাকা নেয়ার পথে তিনি মারা যান।
 
নিহতের বড় ছেলে আলম গাজী বলেন , তার পিতা পাঁচওয়াক্ত নামাজ আদায় করতেন। তিনি উত্তর ইচুলি বায়তুল আমিন জামে মসজিদের কোষাধক্ষ্য ছিলেন ।মোহাম্মদ গাজী দীর্ঘদিন ধরে মাদকে আসক্ত। সে এক সময় সিএনজি চালাতো। নেশার কারণে এ পর্যন্ত ৪টি সিএনজি পুরিয়ে দিয়েছে। আমরা ইতিপূর্বে তাকে বেশ কয়েক বার মানসিক চিকিৎসা করিয়েছি।
 
এ বিষয়ে চাঁদপুর মডেল থানার অফিসার ইনর্চাজ মোঃ ইবরাহিম খলিল বলেন , পিতার হত্যাকারি ঘাতক পুত্র মোহাম্মদ হোসেন চাঁদপুর মডেল থানায় এসে আত্মসমর্পন করেছে। এ ব্যাপারে নিহতের বড় ছেলে আলম গাজী চাঁদপুর মডেল থানায় অভিযোগ দায়ের করেছে । পুলিশ নিহত মুছা গাজীর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠিয়েছে।
 
চাঁদপুর থেকে শরীফুল ইসলামের তথ্যচিত্রে
ডেস্ক রিপোর্ট
কুমিল্লা ডট টিভি