Comilla TV - The First online TV of Comilla

চাঁদপুরের সাংবাদিক কৌশিকের বিরুদ্ধে বিভ্রান্তিমূলক তথ্য প্রচার

কুমিল্লা টিভি ডেস্ক

কুমিল্লা.টিভি

প্রকাশিত : ০৬:১৮ পিএম, ২৭ অক্টোবর ২০২০ মঙ্গলবার

চাঁদপুর সহ বিভিন্ন জেলার দায়ের করা হত্যা, মাদক, সিএনজি এবং মোটরসাইকেল ছিনতাই ঘটনায় ২২ মামলার আসামি মানিক ভূঁইয়ার বিরুদ্ধে সংবাদ প্রকাশ করায় সাংবাদিক কৌশিকের বিরুদ্ধে ফেসবুকে গলাকাটা ছবি দিয়ে বিভ্রান্তিমূলক তথ্য প্রচার করা হয়েছে।

২২ মামলার আসামী মাদক সম্রাট মানিক ছদ্মনাম ব্যবহার করে মিলন নামে ফেসবুক খুলে সাংবাদিক শাহরিয়ার খান কৌশিকের গলাকাটা সাজানো ছবি দিয়ে ঢাকায় সিআইডি আটক করেছে বলে মিথ্যা অপপ্রচার চালিয়ে যাচ্ছে।

মানিকের ফেসবুক থেকে পোস্ট করা সেই ছবি দিয়ে চাঁদপুরের অপরাধ জগতের হোতা সাংবাদিক নামধারী কয়েকজন বিভিন্ন মানুষের মেসেঞ্জারে সেই ছবি পাঠিয়ে সাংবাদিক কৌশিককে কলুষিত করার চেষ্টা করছে।

এশিয়ান টেলিভিশনের চাঁদপুর জেলা প্রতিনিধি সাংবাদিক শাহরিয়ার খান কৌশিক দীর্ঘ ১৫ বছর যাবত সততা ও নিষ্ঠার সহিত জীবনের ঝুঁকি নিয়ে অজানা তথ্য উদঘাটন সহ দুর্নীতির সংবাদ প্রকাশ করে আসছে।
এ সকল দুর্নীতি ও মাদকের বিরুদ্ধে সংবাদ প্রকাশ করায় অপরাধজগতের হোতারা প্রকাশ্যে না এসে গোপনে` সাংবাদিক শাহরিয়ার খান কৌশিক এর বিরুদ্ধে ফেসবুকে গলাকাটা ছবি ব্যবহার করে অপপ্রচার চালিয়ে যাচ্ছে।
এ ঘটনায় অপরাধীরা সাংবাদিক শাহরিয়ার খান কৌশিককে সামাজিকভাবে হেয় প্রতিপন্ন করার চেষ্টায় লিপ্ত রয়েছে। ফেসবুক ও মেসেঞ্জারে কৌশিক এর গলা কাটা ছবি দিয়ে অপপ্রচার চালানোর ঘটনায় তথ্যপ্রযুক্তি আইনে দোষীদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

ফেসবুক ও সামাজিক যোগাযোগ মাধ্যমে তার বিরুদ্ধে অপপ্রচার করার কারণে পাঠক ও তার শুভাকাঙ্ক্ষীদের বিভ্রান্ত না হওয়ার জন্য অনুরোধ জানানো হয়েছে।

গত ১৫ জুলাই বুধবার রাতে চাঁদপুর জেলার কচুয়া উপজেলার ১২ নং আশরাফপুর ইউনিয়নের শীর্ষ মাদক ব্যবসায়ী মানিকের বাড়িতে অভিযান চালিয়ে ২০০ পিস ইয়াবা জব্দ করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।এসময় মাদক ব্যবসায়ী মানিক ভূঁইয়া মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যদের উপস্থিতি টের পেয়ে এলাকা ছেড়ে পালিয়ে যায়।

এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ইন্সপেক্টর মজিবুর রহমান বাদী হয়ে মানিককে প্রধান আসামী করে কচুয়া থানায় একটি মাদক মামলা দায়ের করে।
এই ঘটনা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর এর কাছ থেকে তথ্য সংগ্রহ করে মাদক সম্রাট মামলার আসামি মানিকের বিরুদ্ধে সংবাদ প্রকাশ করার পর সে ক্ষিপ্ত হয়ে সাংবাদিক শাহরিয়ার খান কৌশিক এর বিরুদ্ধে অপপ্রচার চালাতে শুরু করে।

মাদক সম্রাট, সিএনজি, মোটরসাইকেল চোর চক্রের মুল হোতা মানিক ভূঁইয়া চাঁদপুর জেলার কচুয়া উপজেলার ১২ নং আশরাফপুর ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের খলিল ভূঁইয়ার ছেলে।
জানা যায়, অপরাধজগতের হোতা মানিকের বিরুদ্ধে চাঁদপুর শহরে ট্রাক রোডে সাবা গার্ডেনের নৈশ প্রহরী হত্যা করে মোটরসাইকেল ছিনতাই ঘটনায় দায়ের করা মামলার তিন নম্বর এজাহারভুক্ত আসামী সহ তিনটি মামলা হয়েছে। কচুয়া উপজেলায় মাদক মামলা ৬টি, শাহরাস্তি উপজেলায় তিনটি, হাজীগঞ্জ দুইটি, ফরিদগঞ্জে দুটি,ফেনী সদরে দুটি, নোয়াখালী মাইজদী দুটি, চট্টগ্রামে একটি, কক্সবাজার-টেকনাফ একটি মামলাসহ মোট ২২ মামলার আসামি হয়ে মানিক ভূঁইয়া এখনো পুলিশের নাকের ডগা দিয়ে ঘুরে বেড়াচ্ছে।

এই বিভাগের জনপ্রিয়