Comilla TV - The First online TV of Comilla

কুমেক হাসপাতালে করোনা-উপসর্গ নিয়ে দুজনের মৃত্যু

কুমিল্লা টিভি ডেস্ক

কুমিল্লা.টিভি

প্রকাশিত : ০৩:৪৩ পিএম, ৩০ জুলাই ২০২০ বৃহস্পতিবার | আপডেট: ০৩:৪৪ পিএম, ৩০ জুলাই ২০২০ বৃহস্পতিবার

কুমিল্লায় মেডিকেল কলেজ (কুমেক) হাসপাতালে করোনার আক্রান্ত ও উপসর্গ নিয়ে মৃত্যুবরণ করেছেন দুজন। এছাড়া করোনা এবং উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন ১১৪ জন। বৃহস্পতিবার (৩০ জুলাই) হাসপাতাল সূত্রে এ তথ্য জানা গেছে।

করোনার ভাইরাসের হট স্পট কুমিল্লায় গত ২৪ ঘণ্টায় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে করোনায় একজন ও উপসর্গ নিয়ে একজন মারা গেছেন।

তারা দুজনই পুরুষ। জেলায় এ পর্যন্ত করোনা পজিটিভ ও উপসর্গ নিয়ে মারা গেছেন ১৪৬ জন।

বর্তমানে করোনা ও করোনা উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি আছেন ১১৪ জন। তাদের মধ্যে ৫৩ জন করোনা পজিটিভ এবং ৬১ জন করোনা উপসর্গ নিয়ে রয়েছেন। ৫৩ জন করোনা পজিটিভ রোগীর মধ্যে ৩৪ জন পুরুষ ও ১৯ জন নারী রয়েছেন।

নিবিড় পরিচর্যা কেন্দ্র (আইসিইউ) করোনা পজিটিভ নিয়ে ভর্তি আছেন ৫ জন পুরুষ ও ৩ জন নারী। কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের সহকারী পরিচালক ডা. সাজেদা খাতুন এসব তথ্য নিশ্চিত করেছেন।

জেলা সিভিল সার্জন কার্যালয়ে তথ্যানুসারে, বুধবার ৩৬৪ জনের নমুনা পাঠানো হলেও রির্পোট পাওয়া গেছে ৩৫৮টি। তাদের মধ্যে করোনা পজিটিভ শনাক্ত হয়েছেন ৪৭ জন। জেলায় সর্বমোট করোনা পজিটিভ ৫ হাজার ৪০৭ জন।

এ পর্যন্ত জেলায় সুস্থ হয়েছেন ৩ হাজার ৭৪৯ জন। সর্বমোট নমুনা পাঠানো হয়েছে ২৫ হাজার ৩৬টি। সর্বমোট রির্পোট প্রাপ্তি ২৪ হাজার ৯৫৮টি।

এই বিভাগের জনপ্রিয়