Comilla TV - The First online TV of Comilla

কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার উদ্যোগে ইউসুফ জামিল বাবু স্মরণে দোয়া

দেলোয়ার হোসেন জাকির

কুমিল্লা.টিভি

প্রকাশিত : ০৮:৩১ পিএম, ১৯ নভেম্বর ২০২০ বৃহস্পতিবার

কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ইউসুফ জামিল বাবু’র চতুর্থ মৃত্যু বার্ষিকীতে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করেছে কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থা। বুধবার বাদ আসর কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থা সংলগ্ন মসজিদে বিশিষ্ট ক্রীড়া সংগঠক সমাজ সেবক ইউসুফ জামিল বাবুর রূহের মাগফেরাত কামনা করে এ দোয়ার আয়োজন করে কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থা।

দোয়া মাহফিলে কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার কর্মকর্তা, ক্রীড়া সংগঠক ও খেলোয়াড়বৃন্দ াংশগ্রহন করেন। দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন কুমিল্লা জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি আরফানুল হক রিফাত, কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নাজমুল আহসান ফারুক রোমেন, অতিরিক্ত সাধারণ সম্পাদক খায়রুল আলম সোহাগ, যুগ্ম সম্পাদক বাদল খন্দকার, কোষধাক্ষ মোঃ আল আমীন ভূইয়া, সদস্য মোজাহার উদ্দিন সেন্টু সদস্য দেলোয়ার হোসেন জাকির।

২০১৬ সালের ১৮ নভেম্বর এই দিনে ৬৫ বছর বয়সে চির বিদায় নেন কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থা ও কুমিল্লা ডায়াবেটিক এসোসিয়েশনের সাধারণ সম্পাদক ইউসুফ জামিল বাবু। ইউসুফ জামিল বাবুর রূহের মাগফেরাত কামনা করে কুমিল্লা বগিচাগাওয়ের বাসভবন ও দাউদকান্দিতেও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

জীবদ্দশায় অসংখ্য সামাজিক ও উন্নয়ন মুলক কাজের সাথে সম্পৃক্ত ছিলেন ইউসুফ জামিল বাবু। তিনি কুমিল্লা দাউদকান্দি উপজেলার হাসানপুর শহীদ নজরুল ডিগ্রী কলেজের প্রতিষ্টাতা মরহুম আব্দুস সামাদের ছোট ছেলে। দাউদকান্দি পৌরসভার হাসানপুর গ্রামের বাসিন্দা ইউসুফ জামিল বাবু।

ইউসুফ জামিল বাবু কুমিল্লা ডায়াবেটিকস হাসপাতালের সাধারণ সম্পাদক ছিলেন। এছাড়া তিনি আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত ছিলেন। তিনি কুমিল্লা (উত্তর) জেলা আওয়ামী লীগের বিগত নির্বাহী কমিটির সদস্য ছিলেন। দীর্ঘ বছর কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদকের দায়ীত্ব পালন করেন এবং ক্রীড়া উন্নয়নে ভূমিকা রাখেন।
তার বড় ছেলে নাইম ইউসুফ সেইন দাউদকান্দি পৌরসভার মেয়র পদে দায়ীত্ব পালন করছেন।

 

এই বিভাগের জনপ্রিয়